1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল মাশরাফির সিলেট

  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আজ সোমবারের প্রথম খেলায় মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইতিমধ্যে টস অনুষ্ঠিত হয়ে গিয়েছে যেখানে টসে জয়লাভ করে বোলিং করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন সিলেট অধিনায়ক মাশরাফি মুর্তজা। প্রথমে ব্যাটিংয়ে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আগের ম্যাচেই দেখা গেছে-সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হয়ে মাশরাফির বদলে টস করতে যান মুশফিকুর রহিম। তবে দলের আনুষ্ঠানিক খেলোয়াড় তালিকায় অধিনায়ক হিসেবে নাম দেখা গিয়েছে মাশরাফিরই। আর স্বাক্ষরের জায়গায় অধিনায়ক মাশরাফির পক্ষে দেখা গেছে মুশফিকের নাম। এনিয়ে যদিও ব্যাখ্যা দেওয়া হয় সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে।

দলটি জানায়, ‘জাতীয় দায়িত্বে’ ব্যস্ত থাকায় মাশরাফির মাঠে আসতে একটু দেরি হয়। তাই তার হয়ে টস করেন মুশফিক। তবে মাশরাফিই দলকে নেতৃত্ব দেবেন বলে এসময় নিশ্চিত করে সিলেট স্ট্রাইকার্স। সেই কথার প্রমাণ মিলল এবার।
সিলেট স্ট্রাইকার্স একাদশ
মোহাম্মদ হ্যারিস, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জাকির হাসান, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, মাশরাফী বিন মুর্তজা (অধিনায়ক), আকবর আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির ও রেজাউর রহমান রাজা
কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ
ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, সৈকত আলি, মোসাদ্দেক হোসেন, জাকের আলি অনিক, ডেভিড মালান, মোহাম্মদ নবী, খুশদীল শাহ, মোস্তাফিজুর রহমান, ফজলে হক ফারুকী ও আবু হায়দার রনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..