1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জমকালো আয়োজনের মধ্য দিয়ে জেলা প্রশাসক শুভ উদ্বোধন করেন কাবাডি টুর্ণামেন্ট ২০২৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৯৫ বার পঠিত

শাহ মোহাম্মদ রাজুল আলী :: জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো সানলাইট ক্লাব শাহবন্দর মাইজপাড়া কর্তৃক আয়োজিক কাবাডি টুর্ণামেন্ট ২০২৩।

৯ জানুয়ারী ২০২৩ খ্রীঃ রোজ সোমবার, রাত ৮:০০ ঘটিকায়, শাহবন্দর মাইজপাড়া সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটির উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সানলাইট ক্লাবের সভাপতি আব্দুল গাফফার জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরান আহমদ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,সানলাইট ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক নজমুল হক,৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রুবেল উদ্দিন,শাহবন্দর যুব সংস্থার উপ প্রধান পৃষ্ঠপোষক জামাল উদ্দিন আহমদ,
স্পন্সর হারুন আহমদ,
ইউপি সদস্য লিটন আহমদ,ইউপি সদস্য রাসেল আহমদ,

এছাড়াও সংগঠনের পৃষ্ঠপোষক পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন – উপ প্রধান পৃষ্ঠপোষক সাইদুজ্জামান জয়নাল,আব্দুল বাছিত,আব্দুল মাজিদ আশিক,ইমরান আহমদ,অলিউর রহমান খোকন,গোলাম মেহরাজ রুবেল,রুহুল ইসলাম,শাহ মোহাম্মদ রাজুল আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকেই।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান প্রধান অতিথির বক্তব্যে বলেন শাহবন্দর এলাকায় সূর্যের আলো ছড়াচ্ছে এই সানলাইট ক্লাব,আজকের এই আয়োজন আমার কাছে অনেক ভালো লেগেছে,আমি অত্যান্ত আনন্দিত এই আয়োজনে আসতে পেরে। আর এতো সুন্দর একটি আয়োজনে আমাকে আমন্ত্রন জানানোর জন্য সংগঠনের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এদিকে অনুষ্ঠান শুরুতেই আগতো অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যরা।

পরিশেষে অতিথিদের মাঝে সানলাইট ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য: সানলাইট ক্লাবের আয়োজনে কাবাডি টুর্নামেন্ট ২০২৩ এর আসরে ৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রুবেল উদ্দিনের সৌজন্যে ১ম পুরষ্কার হিসেবে থাকছে একটি মটরসাইকেল।
এবং কানাডা প্রবাসী মুহিম আহমদ এর সৌজন্যে ২য় পুরষ্কার হিসেবে থাকছে একটি ফ্রিজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..