1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিতকরন সংক্রান্ত সেমনিার অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৭৩ বার পঠিত

 মৌলভীবাজারে সিআরভিএস এর অন্যতম উপাদান জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিতকরন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাযেমি অডিটরিয়ামে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে ও মন্ত্রিপরিষদের উপসচিবমোহাম্মদ শহিদুল ইসলাম এর সঞ্চালনায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে জয়েন্ট করেন মন্ত্রী পরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো: সামসুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন, প্রাক্তন সচিব ও ভাইটাল স্ট্র্যাটেজিস এর কান্ট্রি কো অডিনেটর নজরুল ইসলাম, প্রাক্তন অতিরিক্ত সচিব ও ভাইটাল স্ট্র্যাটেজিস এর কান্ট্রি কো অডিনেটর মো: মঈন উদ্দিন, স্থানীয় সরকারের উপ পরিচালক মল্লিকা দে। সেমিনারে সিআরভিএস সংক্রান্ত উপস্থাপনা, এপিএ এর জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সূচকে সংশ্লিষ্ঠদের অর্জন এবং করনীয় সংক্রান্ত উপস্থাপনা, জন্ম ও মৃত্যু নিবন্ধন আইন ও বিধিমালা সংক্রান্ত উপস্থাপনা ও উন্মোক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সিভিল সার্জনের প্রতিনিধি, স্থানীয় সরকারের উপপরিচালক, পরিবার পরিকল্পনা উপ পরিচালক, ৭টি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..