1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বচিত (২০২৩–২০২৪) কমিটির নেতৃবৃন্দ।
বুধবার (১১ জানুয়ারি) দুপুরে চলচ্চিত্র সমিতির নবনির্বাচিত সভাপতি কাজী হায়াৎ -এর নেতৃত্বে তারা জাতির পিতার সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর প্রতি সম্মানার্থে সকলে দাঁড়িয়ে এক মিনিটের নিরবতা পালন করেন।
পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।
এসময় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত সহ-সভাপতি ছটকু আহমেদ, মহাসচিব শাহীন সুমন, উপ- মহাসচিব কবিরুল ইসলাম রানা, কোষাধক্ষ্য সেলিম আজাম, সাংগঠনিক সচিব শাহীর কবির টুটুল, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মনি, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব আব্দুর রহিম বাবু, প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব ওয়াজেদ আলী বাবলু, নির্বাহী সদস্য ইফতেখার জাহান, এস. ডি রুবেল, পল্লী মালেক, বজলুর রাশেদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মনতাজুর রহমান আকবর, মোস্তাফিজুর রহমান মানিক, মারিয়া আফরিন তুষার, শাহ্ আলম কিরণ, শাহাদাৎ হোসেন লিটন, সোহানুর রহমান সোহান উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত সভাপতি কাজী হায়াৎ শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমকে জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংস্কৃত মনা। পিছিয়ে থাকা এ শিল্পকে তিনি গুরুত্ব দিয়ে নিশ্চয়ই সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সচেষ্ট হবেন। জাতির পিতার সমাধিতে চলচ্চিত্র পরিচালক সমিতির শ্রদ্ধা নিবেদন সম্ভবত এই প্রথম। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা আমাদের পরিষদের কার্যক্রম শুরু করবো।
উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৪২ ভোট পেয়ে কাজী হায়াৎ সভাপতি ও ১৬০ ভোট পেয়ে শাহীন সুমন মহাসচিব নির্বাচিত হন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..