1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫ পদে ২৭ জনের মনোনয়নপত্র ক্রয়

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩২১ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব’ এর কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের ১৫ টি পদে ২৭জন প্রার্থী মনোনয়ন পত্র কিনেছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ৪টা পর্যন্ত নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় থেকে সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ১৫টি পদে মোট ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন।
শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী জানান, সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ও ইসমাইল মাহমুদ, সহ-সভাপতি পদে কাওছার ইকবাল, দিপঙ্কর ভট্টাচার্য লিটন, আবুল ফজল আব্দুল হাই ডন ও মোহাম্মদ আব্দুর রব, সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, সৈয়দ ছায়েদ আহমেদ ও মোঃ সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদক পদে ইয়াসিন আরাফাত রবিন, এম এ রকিব ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ পদে মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), রুবেল আহমদ ও মিজানুর রহমান আলম, সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ, আনোয়ার হোসেন জসিম, সাধারণ সদস্য পদে সৈয়দ আমিরুজ্জামান, শাহাব উদ্দিন আহমদ, সনেট দেব চৌধুরী, আবুজার রহমান বাবলা, নুর মোহাম্মদ সাগর, মোঃ শাকির আহমদ, সুলতান মাহমুদ ও গোলাম কিবরিয়া জুয়েল।
এদিকে নির্বাচন অফিস সুত্রে জানাযায়, সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন এর পদে দ্বিতীয় কোন প্রতিদ্ধন্ধি পার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার সম্ভবনা রয়েছে।

আগামী ৩০ জানুয়ারি কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে প্রেসক্লাবের ৩৮ জন সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দুপুরে প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মোহররম খান কনফারেন্স রুমে নির্বাচনের তফসিল ঘোষণা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী৷ মনোনয়নপত্র জমাদান ও বাছাই ১২ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ হবে ৩০ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..