1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ইলেকট্রনিক গভর্নমেন্ট প্রকিউরমেন্ট (ই-জিপি) বিষয়ক সচেতনতামূলক কর্মশালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২২২ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারে পরিকল্পনা মন্ত্রণালয়ের সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিট (সিপিটিইউ) পরিকল্পনা মন্ত্রণালয় এর আয়োজনে ও বিশ্ব ব্যাংকের সহায়তায় ঠিকাদারী প্রতিষ্ঠান, ব্যাংক, বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান ও সরকারী কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে ই-জিপি সহজীকরন ও এর বিভিন্ন সমস্যা সম্ভাবনা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত কর্মশালায় প্রোগ্রাম ম্যানেজার আব্দুস ছালাম এর সঞ্চালনায় ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিপিটিইউ এর পরিচালক ও যুগ্ন সচিব মো: শামিউল হক।
উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও অর্থ) হাসান মো: নাসের রিকাবদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান,জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কে এম জহুরুল হক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ্, শিক্ষা প্রকৌশলী মো: নজরুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানসহ অনেকে। এসময় ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক, বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি, সিভিল সার্জনের প্রতিনিধিসহ ৭০ জন লোক উপস্থিত ছিলেন। কর্মশালায় ই জিপি’র বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয়। ঠিকাদার হাবিবুর রহমান, আব্দুর রহমান, আব্দুল কাদির ফৌজি, নজরুল হাকিমসহ অনেকে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..