1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১৪৫ বার পঠিত
এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ:
মৌলভীবাজারের কমলগঞ্জে ৫১ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় উপজেলা প্রশাসন ও বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
      কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে  ও শিক্ষক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা দূনীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমদ বুলবুল, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান রেজওয়ানা ইয়াসমিন সুমি,কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী,কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব ও ভান্ডরীগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খুরশেদ আলী প্রমুখ। এছাড়াও উপজেলার সকল মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা।
       অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভিন। অনুষ্টানে প্রথম ও দ্বিত্বীয় স্থান অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..