1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আফিফ-রাসুলির ব্যাটে হোম ভেন্যুতে জয়ে তুলে নিল চট্টগ্রাম

  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিপিএলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আফিফ-রাসুলির ব্যাটে ঢাকা ডমিনেটর্সকে ৮ উইকেটে হারিয়েছে বন্দরনগরীর দলটি। ঢাকার দেয়া ১৫৯ রানের লক্ষ্য ১৪ বল বাকি থাকতেই ছুঁয়ে ফেলে চট্টগ্রাম। ৩ ম্যাচে এটি ঢাকার দ্বিতীয় হার। তাদের জয় মাত্র একটি ম্যাচে।১৫৯ রানের লক্ষ্যে নেমে দলীয় ১ রানেই প্রথম উইকেট হারায় চট্টগ্রাম। ০ রানে আউট হন আলামিন। এরপর ওপেনার উসমান খানকে নিয়ে ৪৩ বলে ৫৫ রানের জুটি গড়েন আফিফ। ২১ বলে ২২ করে উসমান খান ফিরে গেলে ভাঙে এই জুটি। উসমান ফিরলেও আফিফ থামেননি, রাসুলিকে নিয়ে পাড়ি দেন বাকি পথ।

আফিফ ৭টি চার ও ১টি ছয়ে ৬৯ এবং রাসুলি ৩৩ বলে ৩ চার ও ৪টি ছয়ে ৫৬ রান করে দল জিতিয়ে মাঠ ছাড়েন। দুইজনে তৃতীয় উইকেট জুটিতে দশ ওভারে ১০৩ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে মন্থরগতিতে রান তোলে ঢাকার দুই ওপেনার উসমান ও মিজানুর। ৯.২ ওভারে ৬০ রান আসে ওপেনিং জুটিতে। ৩৩ বলে ২৭ রানে ফেরেন মিজানুর। এদিকে ৩৩ বলে ৪৭ রান করেন গনি।
টপ অর্ডারের আরেক ব্যাটার সৌম্য সরকার ফিরেছেন মাত্র ৪ রান করেই। এরপর দলীয় সংগ্রহ ১০০ পার হতেই উইকেটরক্ষক-ব্যাটার মিঠুন আলীও বিদায় নেন ব্যক্তিগত ৯ রানে। চাপের মুখে হাল ধরেন নাসির। ১৮তম ওভারের শেষ বলে আউট হওয়ার আগে ঢাকার অধিনায়ক খেলেন ২২ বলে ৪ চারে সাজানো ৩০ রানের ইনিংস। শেষদিকে ঢাকার রানের চাকা সচল রাখেন আরিফুল হক। শেষ পর্যন্ত অপরাজিত থেকে মাঠ ছাড়া এই ব্যাটার ১৮ বলে করেছেন ২৯ রান।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন নিহাদুজ্জামান ও মেহেদি হাসান রানা। এছাড়া একটি করে উইকেট করে নিয়েছেন শুভাগত হোম ও মালিন্দা পুষ্পকুমারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..