1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে আওয়ামী লীগ।আজ রোববার সকালে রাজধানীর মালিবাগ এলাকার আবুজর গিফারি কলেজ মাঠে এই শীতবস্ত্র বিতরণ করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।
এ সময়ে বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাজীবন এ দেশের মানুষের জন্য কাজ করে গেছে। প্রধানমন্ত্রী বলেছেন, একজন মানুষও না খেয়ে থাকবে না, ঘরবাড়ি ছাড়া থাকবে না, একজন মানুষও শীতে বস্ত্রহীন থাকবে না। শেখ হাসিনা মানুষে ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন।
তিনি বলেন, ‘এই শীতে আপনারা কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি প্রধানমন্ত্রীর বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। প্রধানমন্ত্রীর ক্ষুদ্র উপহার আপনারা গ্রহণ করবেন।’
এ সময় ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..