1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কষ্টের জয়ে চেলসির স্বস্তি

  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চেলসির কোচ হিসেবে যাত্রাটা দারুণ হয়েছিল গ্রাহাম পটারের। তবে কিছুদিন যেতেই বিপত্তি! জয় কী জিনিস তা যেন ভুলেই গিয়েছিল তার দল। তবে টানা হারের পর রোববার স্বস্তির জয়ের দেখা পেয়েছে ব্লুজরা। কাই হাভার্টজের একমাত্র গোলে ক্রিস্টাল প্যালেসকে হারিয়ে স্বস্তি ফিরেছে চেলসি শিবিরে।
প্রিমিয়ার লিগ ও এফএ কাপ মিলিয়ে টানা চার ম্যাচ জয়হীন থাকা চেলসি ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ম্যাচের প্রথম থেকে তুলনামূলক আধিপত্য বজায় রেখে খেলেছে। প্রথমার্ধে কোনো গোল না এলেও দুটি ভালো সুযোগ তৈরি হয়েছিল। বিশেষ করে যোগ করা সময়ে হাকিম জিয়েশের প্রচেষ্টা ক্রিস্টাল গোলরক্ষক ভিসেন্তে গুয়াইতা রুখে না দিলে এগিয়ে থেকে বিরতিতে যেতে পারত চেলসি।

বিরতির পরও গোলের জন্য বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় চেলসিকে। কর্নার থেকে পাওয়া বল জিয়েশের ক্রস হয়ে ডি বক্সে পেয়ে যান হাভার্টজ। জটলার ভেতর থেকে হেডে বল জালে জড়িয়ে দেন জার্মান ফরোয়ার্ড। গত মৌসুমের পর থেকে এ নিয়ে ৬টি হেডে গোল করলেন হাভার্টজ। পিছিয়ে যাওয়ার পর আক্রমণে ধার বাড়ায় ক্রিস্টাল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পটারের দলকে টানা চাপের মধ্যেও রাখেও তারা। তবে রক্ষণ জমাট করে জাল অক্ষত রাখেন কেপা।
গত ২৭ ডিসেম্বর বোর্নমাউথের বিপক্ষে ২-০ ব্যবধানের পর এটি চেলসির প্রথম জয়। আর সব প্রতিযোগিতা মিলিয়ে প্যালেসের টানা তৃতীয় হার। ক্রিস্টালকে হারিয়ে পয়েন্ট তালিকায় অবশ্য চেলসির উন্নতি হয়নি। ১৯ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে অবস্থান দশে। এক ম্যাচ কম খেলা ক্রিস্টাল ১২ নম্বরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..