1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টস জিতে ব্যাটিংয়ে ঢাকা

  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢাকাতেই দুই দল একবার মুখোমুখি হয়েছিল। ওই ম্যাচে নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্সকে ৬২ রানের বড় ব্যবধানে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। চট্টগ্রামে এসে আবারও মুখোমুখি তারা। এবার মাশরাফির সিলেটের জয়রথ ঠেকানোর প্রত্যয় নাসিরের ঢাকার।
সে লক্ষ্যে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস করতে নেমে জয় হলো নাসির হোসেনেরই। টস জিতেই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি।
আজকের ম্যাচে সিলেটের একটি পরিবর্তন ছিল অবধারিত। এই ঢাকার বিপক্ষে ঢাকায় নিজেদের সর্বশেষ ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে আহত হয়ে মাঠ ছেড়েছিলেন এবারের আসরের সবচেয়ে চমক জাগানো ব্যাটিং করা তৌহিদ হৃদয়। ছিটকে গেছেন দুই সপ্তাহের জন্য। তার পরিবর্তে কোনো ব্যাটসম্যান নামায়নি সিলেটের টিম ম্যানেজমেন্ট। একজন স্পিনার বাড়তি নিয়েছে দলে। তিনি হলেন নাজমুল হোসেন অপু। এ ছাড়া পরিবর্তন আছে আরেকটি। ৬ উইকেট নেওয়া রেজাউর রহমান রাজার পরিবর্তে এবারের আসরে প্রথমবারের মতো খেলার সুযোগ দেওয়া হয়েছে পেসার রুবেল হোসেনকে। ঢাকার সেরা একাদশে পরিবর্তন আছে ৩টি। মিজানুর রহমান, আমির হামজা ও মোহাম্মদ ইমরানের পরিবর্তে দলে নেওয়া হয়েছে দিলশান মুনাবীরা, রবিন জেমস দাস ও সালমান রশিদ।
সিলেট একাদশ
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ হারিস, জাকির হাসান, মুশফিকুর রহিম, ইমাদ ওয়াসিম, আকবর আলী, থিসারা পেরেরা, রুবেল হোসেন, মোহাম্মদ আমির ও নাজমুল হোসেন অপু।
ঢাকা একাদশ
নাসির হোসেন (অধিনায়ক), দিলশান মুনাবীরা, মিজানুর রহমান, ওসমান গনি, মোহাম্মদ মিঠুন, আরিফুল হক, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও আল আমিন হোসেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..