1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিবিসিসি আই এর সাথে মৌলভীবাজার চেম্বারের মতবিনিময়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫০৬ বার পঠিত

         স্টাফ রিপোর্টার: বিট্রিশ বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ ( বিবিসিসি আই) এর সাথে দি মৌলভীবাজার চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ এর নেতৃবৃন্দের মতবিনমিয় সভা অনুষ্টিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় দি মৌলভীবাজার চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি মো: কামাল হোসেনের সভাপতিত্বে চেম্বার কনফারন্স হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিট্রিশ বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ ( বিবিসিসি আই) এর পরিচালক সাইদুর রহমান রেনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিট্রিশ বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ ( বিবিসিসি আই) এর প্রধান উপদেষ্টা ও পরিচালক আহমেদ উস সামাদ চৌধূরী, বিট্রিশ বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ ( বিবিসিসি আই) এর উপদেষ্টা ও পরিচালক ড. ওয়ালি তছর উদ্দিন, বিট্রিশ বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ ( বিবিসিসি আই) পরিচালক মিজানুর রহমান মিজান।

এসময় বক্তব্য রাখেন,দি মৌলভীবাজার চেম্বার অব কর্মাস ও একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান, মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ,জেলা পরিষদ সদ্স্য হাসান আহমেদ জাবেদ,খায়জ্জামান শ্যামল, সৈয়দ সুনিম আহমদ রিমন,মহিন বে,সালেহ এলাহী কুটি,নাহিম শরফরাজ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মৌলভীবাজারের সুনাম,খ্যাতি বিশ্বজুড়ে থাকলেও এজেলার ব্যবসায়ীরা ভাল ভাল প্রকিষ্টান গড়ে তোলছেননা। কারন মৌলভীবাজারের বিপুল সম্বাবনা থাকা সত্বেও স্থানীয়ভাবে কেহ সাহস করে শিল্প প্রতিষ্টান করতে আগ্রহী হচ্ছেনা। আর যেগুলো উৎপাদিত পণ্য ও সঠিক ভাবে বাজারজাত করা যাচ্ছেনা বলেই উৎপাদন বৃদ্ধি পাচ্ছেনা।

অনুষ্টানের প্রধান অতিথি ও অতিথিরা

বলেন, তাদের পক্ষ থেকে পুর্ন সহযোগীতা করা হবে বলে তার বলেন,মৌলভীবাজার প্রবাসী অধ্যশিত জেলায় শিল্প প্রতিষ্টান তৈরির অসংখ্য অপার সম্বাবনা রয়েছে। যার ধারা দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা সম্বব। দি মৌলভীবাজার চেম্বার অর্ব কমার্স এন্ডাট্রিজ ও আমাদের সহযোগীতার মাধ্যমে কাজে লাগান নিজেকে ও বেকারত্ব দুরিকরনে এবং দেশের উন্নয়নে এগ্রিয়ে আসুন শিল্প প্রতিষ্টান গড়ে তোলে। তাছাড়া আমাদের (বিবিসিসি আই) পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন অতিথিরা।
পরিশেশে দি মৌলভীবাজার চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি মো: কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভার সমাপনি বক্তব্যের মাধ্যমে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অনুষ্টানের সমাপ্ত হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..