1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফিফটির পরই সাজঘরে ফিরলেন তামিম

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২৫৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শুরুতেই সাজঘরে ফিরেছেন লিটন দাস। এর পর ক্রিজে এসে থিতু হয়েও বড় রান করতে পারেননি সাকিব। ১৫ রান করে আউট হন বাজে শটে। তবে শুরু থেকেই দারুণ তামিম ইকবাল। তুলে নিয়েছেন ক্যারিয়ারের ৩২তম ফিফটি। মাত্র ৬৬ বলে ৬টি চার ও ১টি ছয়ে ৫০ পূর্ণ করেন দেশসেরা ওপেনার। তবে বেশিদূর এগোতে পারলেন না। ফিফটির পর মাত্র ২ রান যোগ করে ধনাঞ্জয়া ডি সিল্ভার বলে এলবিডব্লিউর শিকার হয়ে ফেরেন সাজঘরে।

এর আগে তামিম ইকবালের সঙ্গে দ্বিতীয় উইকেটে ৩৮ রানের জুটি গড়ার পর সাজঘরে ফিরলেন সাকিব আল হাসান। তিনে ব্যাটিংয়ে নামা সাকিব আলগা শটে উইকেট উপহার দিলেন। অফস্পিনার গুনাথিলাকার বল ডাউন দ্য উইকেটে এসে উড়াতে গিয়ে লং অনে ক্যাচ দেন ৩৪ বলে ১৫ রান করা সাকিব। দারুণ এক কভার ড্রাইভে বাউন্ডারি মেরে রানের খাতা খুললেও সাকিব আজ ইনিংস বড় করতে পারেননি।

এদিকে ব্যাট হাতে ব্যর্থতার বৃত্তে বন্দি লিটন দাস। এবার ইনিংসের শুরুতেই আউট হয়ে দলকে বিপদে ফেললেন ডানহাতি ব্যাটসম্যান। ইনিংসের দ্বিতীয় ওভারে দুশমন্থ চামিরার বলে প্রথম স্লিপে ধনাঞ্জয়া ডি সিলভার হাতে ক্যাচ দিয়ে শূন্য রানে সাজঘরে ফেরেন লিটন। সর্বশেষ ৮ ম্যাচে লিটনের মাত্র একটি হাফসেঞ্চুরি। আর এই ম্যাচসহ চার ওয়ানডেতে তার রান ৪০। সর্বোচ্চ ২১। এর মধ্যে দুটিতে করেছেন ১৯।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..