1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নবীগঞ্জে দৃর্বৃত্তরা রাতের আধারে পুড়িয়ে দিয়েছে হিন্দু সম্প্রদায় কাঞ্চন সুত্রধরের তিনটি ঘর!

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২৬৩ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি :: রাতের আধারে হিন্দু সম্প্রদায়ের খড়েরঘর, গোয়ালঘর ও লাকড়িরঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঘরের মালিক অসহায় কাঞ্চন সুত্রধর স্থানীয় ইউপি সদস্য ও গ্রামবাসীকে বিষয়টি অবহিত করেছেন। এমনকি থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন।এমন ঘটনা ঘটেছে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দরবেশপুর গ্রামে। ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায় কাঞ্চন সুত্রধর ও তার পরিবার পরিজ্বন এর কাছ থেকে জানা গেছে-গতকাল শনিবার রাত ৩ টায় ওই গ্রামের মৃত কামিনী সুত্রধরের পুত্র কাঞ্চন সুত্রধর এর বসতবাড়ির খড়ের ঘর,গোয়ালঘর ও লাকড়ির ঘর দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আগুনের লেলিহান শিখা দেখে ওই বাড়ির অন্যান্য লোকজন ও গ্রামবাসীর সহযোগিতায় আপ্রাণ চেষ্টা ও প্রচেষ্টার পর আগুন নিভানো নিয়ন্ত্রনে আনেন।
এব্যাপারে ঘরের মালিক ক্ষতিগ্রস্থ কাঞ্চন সুত্রধর জানান-তার পাশাপাশি খড়েরঘর,গোয়ালঘর ও লাকড়ির তিনটি ঘর ও বিভিন্ন প্রজাতির গাছ- গাছালি পুড়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এব্যাপারে তিনি থানায় সাধারণ ডায়েরী (জিডি) করবেন বলে জানিয়েছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..