1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

নবীগঞ্জে দৃর্বৃত্তরা রাতের আধারে পুড়িয়ে দিয়েছে হিন্দু সম্প্রদায় কাঞ্চন সুত্রধরের তিনটি ঘর!

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৮৮ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি :: রাতের আধারে হিন্দু সম্প্রদায়ের খড়েরঘর, গোয়ালঘর ও লাকড়িরঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঘরের মালিক অসহায় কাঞ্চন সুত্রধর স্থানীয় ইউপি সদস্য ও গ্রামবাসীকে বিষয়টি অবহিত করেছেন। এমনকি থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন।এমন ঘটনা ঘটেছে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দরবেশপুর গ্রামে। ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায় কাঞ্চন সুত্রধর ও তার পরিবার পরিজ্বন এর কাছ থেকে জানা গেছে-গতকাল শনিবার রাত ৩ টায় ওই গ্রামের মৃত কামিনী সুত্রধরের পুত্র কাঞ্চন সুত্রধর এর বসতবাড়ির খড়ের ঘর,গোয়ালঘর ও লাকড়ির ঘর দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আগুনের লেলিহান শিখা দেখে ওই বাড়ির অন্যান্য লোকজন ও গ্রামবাসীর সহযোগিতায় আপ্রাণ চেষ্টা ও প্রচেষ্টার পর আগুন নিভানো নিয়ন্ত্রনে আনেন।
এব্যাপারে ঘরের মালিক ক্ষতিগ্রস্থ কাঞ্চন সুত্রধর জানান-তার পাশাপাশি খড়েরঘর,গোয়ালঘর ও লাকড়ির তিনটি ঘর ও বিভিন্ন প্রজাতির গাছ- গাছালি পুড়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এব্যাপারে তিনি থানায় সাধারণ ডায়েরী (জিডি) করবেন বলে জানিয়েছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..