1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) র মতবিনিময়: পিঠা উৎসব

  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৪৫৫ বার পঠিত

স্ঠাফ রিপোটার: মৌলভীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পিঠা আপ্যায়ন পর্ব করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক।
আজ বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় এই মত বিনিময় সভায় বক্তব‍্য রাখেন, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, বকসি ইকবাল আহমদ,আকমল হোসেন নিপু,পান্না দত্ত ।

। 
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসিন পারভেজ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, বকশি মিছবাউর রহমান, এস এম উমেদ আলী,শেখ সিরাজুল ইসলাম সিরাজ, নজরুল ইসলাম মুহিব, ফেরদৌস আহমদ, জ ই সরকার জবলু, মৌসুফ এ চৌধুরী,হাসনাত কামাল, আফরোজ আহমদ.মাহবুবুর রহমান রাহেল,হোসাইন আহমদ, তুহিন আহমদ, জাফর ইকবাল, মশাহিদ আহমদ প্রমুখ।

পুলিশ উপ-পরিদর্শক রতন কুমার হালদার এর সঞ্চালনায় মতবিনিময় ও পিঠা উৎসবে বক্তারা বলেন, সাংবাদিক আর পুলিশ একে অপরের সম্পূরক। আমাদের কাজের ধরণ প্রায়ই এক। আমরা হয়তো দুইভাবে সমাজ ও দেশের জন্য কাজ করে থাকি। তাই আমাদের মধ‍্যে পারষ্পরিক সম্পর্ক থাকা খুবই প্রয়োজন। আমরা যাতে একসাথে কাজ করতে পারি সেই পরিবেশ থাকে এই আশাবাদ রাখি।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক বলেন, আমাদের ভুলত্রুটি আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমাদের ব‍্যক্তিগত ভুল, ইচ্ছাকৃত-অনিচ্ছাকৃত ভুল সব আপনারা শুধরে নিবেন। আমরা এখানে কাজ করে খুব খুশী। আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা রইলো। যতদিন এখানে আছি আপনাদের সহযোগীতায় জনগনের জন্য সেবা প্রদান করবো।
এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার নবীন ও প্রবীন সাবাদিকরা উপস্থিত ছিলেন। সভা শেষে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হকের সৌজন্যে উপস্থিত সাংবাদিকদের শীতকালীন বিভিন্ন পিঠা দিয়ে আপ‍্যায়ন করিয়ে অনুষ্টানের সমাপ্তি হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..