1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) র মতবিনিময়: পিঠা উৎসব

  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৬১৫ বার পঠিত

স্ঠাফ রিপোটার: মৌলভীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পিঠা আপ্যায়ন পর্ব করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক।
আজ বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় এই মত বিনিময় সভায় বক্তব‍্য রাখেন, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, বকসি ইকবাল আহমদ,আকমল হোসেন নিপু,পান্না দত্ত ।

। 
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসিন পারভেজ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, বকশি মিছবাউর রহমান, এস এম উমেদ আলী,শেখ সিরাজুল ইসলাম সিরাজ, নজরুল ইসলাম মুহিব, ফেরদৌস আহমদ, জ ই সরকার জবলু, মৌসুফ এ চৌধুরী,হাসনাত কামাল, আফরোজ আহমদ.মাহবুবুর রহমান রাহেল,হোসাইন আহমদ, তুহিন আহমদ, জাফর ইকবাল, মশাহিদ আহমদ প্রমুখ।

পুলিশ উপ-পরিদর্শক রতন কুমার হালদার এর সঞ্চালনায় মতবিনিময় ও পিঠা উৎসবে বক্তারা বলেন, সাংবাদিক আর পুলিশ একে অপরের সম্পূরক। আমাদের কাজের ধরণ প্রায়ই এক। আমরা হয়তো দুইভাবে সমাজ ও দেশের জন্য কাজ করে থাকি। তাই আমাদের মধ‍্যে পারষ্পরিক সম্পর্ক থাকা খুবই প্রয়োজন। আমরা যাতে একসাথে কাজ করতে পারি সেই পরিবেশ থাকে এই আশাবাদ রাখি।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক বলেন, আমাদের ভুলত্রুটি আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমাদের ব‍্যক্তিগত ভুল, ইচ্ছাকৃত-অনিচ্ছাকৃত ভুল সব আপনারা শুধরে নিবেন। আমরা এখানে কাজ করে খুব খুশী। আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা রইলো। যতদিন এখানে আছি আপনাদের সহযোগীতায় জনগনের জন্য সেবা প্রদান করবো।
এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার নবীন ও প্রবীন সাবাদিকরা উপস্থিত ছিলেন। সভা শেষে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হকের সৌজন্যে উপস্থিত সাংবাদিকদের শীতকালীন বিভিন্ন পিঠা দিয়ে আপ‍্যায়ন করিয়ে অনুষ্টানের সমাপ্তি হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..