1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৪৭১ বার পঠিত

স্টাফ রিপোটার: থাকবো ভালো,রাখবো ভালো দেশ বৈধপথে প্রবাসী আয়-গড়বো দেশ” এ প্রতিপাদ্য নিয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

অাজ বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে এবং প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সহযোগিতায় দিনব্যাপী নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও টিটিসি প্রশিক্ষক আব্দুর রহমানের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে ছিলেন সুযোগ্য জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। উক্ত সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক মোশারফ হোসেন।

অনুষ্টানে বক্তব্য রাখেন- মৌলভীবাজার দেওয়ানি মসজিদের পেশ ইমান আব্দুল মোহিত, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামসুর রহমান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান,দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, সৈয়দ মহসীন পারভেজ,নজরুল ইসলাম মুহিব, প্রবাসে গমন ইচ্ছুক মইনুল ইসলাম প্রমুখ। অনুষ্টানে উপস্থিত ছিলেন প্রবাসীদের কষ্টার্জিত অর্থ ব্যাংকিং চ্যানেলে আনয়ন করে দেশ ও জাতির উন্নয়নে কাজে লাগানোর তাগিদ প্রদান করেন। সেমিনারে জেলা পর্যায়ের পদস্থ কর্মকতা,মসজিদে ইমাম,সংবাদকর্মী,প্রবাসে গমন ইচ্ছুক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..