1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিরিয়ায় অভিযান চালিয়ে আইএসের সদস্য আটক করেছে মার্কিন বাহিনী

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সিরিয়ার পূর্বাঞ্চলে হেলিকপ্টারের সাহায্যে মার্কিন বাহিনীর অভিযান চলাকালে ইসলামিক স্টেট গ্রুপের তিন সদস্য গ্রেফতার হয়েছে। রোববার যুক্তরাষ্টের সামরিক বাহিনীর সেন্ট্রাল কমান্ড (সেন্টকম) এ কথা জানিয়েছে।সেন্টকম আটককৃতদের সহায়তাকারী, সরঞ্জাম সামগ্রী এবং সহযোগী হিসেবে উল্লেখ করে। এক দিন আগে তাদের ধরা হয়েছিল বলে তারা জানায়।সেন্টকমের এক বিবৃতিতে বলা হয়, অভিযান চলাকালে একজন বেসামরিক নাগরিক ‘সামান্য আহত’ হয়েছে এবং তাকে একটি হাসপাতাতে ভর্তি করা হয়েছে।
সিরিয়ায় আইএসের বিরুদ্ধে যুদ্ধরত আন্তর্জাতিক জোটের নেতৃত্ব দিচ্ছে ওয়াশিংটন।২০১৯ সালের মার্চে সামরিক জোটের সহযোগিতায় চালানো ব্যাপক অভিযানে জিহাদিরা তাদের নিয়ন্ত্রণে থাকা সর্বশেষ অঞ্চলটি হারানোর পর আইএসের বাকি সদস্যদের বেশির ভাগই দেশটির পূর্বাঞ্চলীয় মরুভূমি এলাকায় গা ঢাকা দেয়।
তারা তখন থেকে ইরাকে কুর্দি নেতৃত্বাধীন বাহিনী এবং সিরিয়ার সরকারী সৈন্যদের লক্ষ্য করে বিভিন্ন হামলা চালাতে মরুভূমির এসব আস্তানা ব্যবহার করে আসছে।এদিকে শুক্রবার সেন্টকম জানায়, সিরিয়ার দক্ষিণাঞ্চলে মার্কিন নেতৃত্বাধীন জোটের ঘাঁটিতে একটি ড্রোন হামলা চালানো হয়েছে। যুদ্ধ পর্যবেক্ষণকারী একটি গ্রুপ বলেছে, ইরান সমর্থিত গ্রুপ সেখানে এ হামলা চালায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..