1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উখিয়ায় র‌্যাবের অভিযানে ‘জামাতুল আনসারের সামরিকপ্রধান’ গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

 ডেস্ক রিপোর্ট :: আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার শুরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বাশার।কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে রোববার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার শুরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীরকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। বাহিনীটির ভাষ্য, ভোররাত থেকে শুরু হওয়া এ অভিযানে রণবীরের পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে জামাতুল আনসারে তার সহযোগী ও বোমা বিশেষজ্ঞ বাশারকে। দুজনের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দেশি-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ। কক্সবাজার র‍্যাব-১৫-এর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামাতুল আনসারের আস্তানা শনাক্তের পর ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান শুরু করে বাহিনী। ওই সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা আস্তানা থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন। র‍্যাবও পাল্টা গুলি চালালে শুরু হয় গোলাগুলি।
তিনি আরও জানান, গোলাগুলির একপর্যায়ের র‌্যাব চার পাশ থেকে ঘিরে ফেলে জঙ্গিদের ধরতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গোলাবারুদ।
এবিষয়ে পরবর্তী সময়ে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে বলে জানান এই কর্মকর্তা।
আইনশৃঙ্খলা বাহিনী বলছে, দেশের প্রায় সব জঙ্গি সংগঠন সরকার নিষিদ্ধ ঘোষণা করেছে আগেই। ফলে জঙ্গি সংগঠনগুলো তাদের কার্যক্রম চালাতে নতুন প্ল্যাটফর্ম খুঁজছিল। এ কারণেই নতুন নাম দিয়ে সংগঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে জঙ্গিরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..