1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলভেস গ্রেপ্তার হওয়ায় হতবাক বন্ধু জাভি

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: যৌন হয়রানির অভিযোগে থানায় সাক্ষ্য দিতে গিয়ে গত শুক্রবার (২০ জানুয়ারি) স্পেনের পুলিশের হাতে গ্রেপ্তার হন বার্সেলোনার সাবেক ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। এরপর তাকে সেদিনই আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এমন ঘটনায় হতবাক হয়ে পড়েছেন তার একসময়ের বন্ধু এবং বর্তমানে বার্সা কোচ জাভি হার্নান্দেজ। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম ‘গোল ডটকম’ এক প্রতিবেদনে জানায়, গত ৩০ ডিসেম্বর স্পেনের এক নাইটক্লাবে পার্টিতে যান আলভেস। সেখানেই ৩৯ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে এক তরুণী ধর্ষণের অভিযোগ করেন। গত শুক্রবার কাতালুনিয়ায় আটক হন আলভেস।

প্রতিবেদনে আরও বলা হয়, আটকের পর আলভেসকে সিউতাত ডি লা জাস্টিসিয়া আদালতে নেওয়া হলে বিচারক তার জামিন আবেদন নাকচ করে দেন। এরপর মোসোস ডি’এসকোয়াড্রা ডি লেস কোর্টস পুলিশ স্টেশনে নেয়া হয়। সেখানেই জেলে কারাভোগ করছেন তিনি। এখন আলভেসের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।
স্প্যানিশ ক্লাব বার্সায় দুই ধাপে খেলেছেন আলভেস। পেশাদার ক্যারিয়ারে ২০০৬ সাল থেকে ব্রাজিলের জার্সিতে খেলা ৩৯ বছর বয়সী এই ডিফেন্ডার আন্তর্জাতিক ও ক্লাব ক্যারিয়ার মিলিয়ে রেকর্ড গড়া সর্বোচ্চ ৪৩টি শিরোপা জিতেছেন। এর মধ্যে জাভির সঙ্গে বার্সার হয়ে একসঙ্গে ৫টি লা লিগা শিরোপা, ৩টি চ্যাম্পিয়নস ট্রফি এবং ৩টি কোপা দেল রের শিরোপা জিতেছেন।
বন্ধু আলভেস গ্রেপ্তার হওয়ায় স্বাভাবিকভাবেই হতবাক হয়ে পড়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এরকম পরিস্থিতি নিয়ে মন্তব্য করা কঠিন। আমি আশ্চর্য হয়েছি। চমকে গেছি, সেই সঙ্গে বিস্মিত হয়েছি। এটা সঠিক বিচারের প্রশ্ন। যেভাবেই হোক ন্যায়বিচার পাবে আলভেস। তার জন্য আমার দুঃখ হচ্ছে।
সেই নারীর অভিযোগ, ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি নৈশ ক্লাবে আলভেস তাকে যৌন হয়রানি করেছেন। অনুমতি ছাড়াই আলভেস তার স্পর্শকাতর স্থানে হাত দিয়েছেন বলে দাবি ওই নারীর। যদিও শুরু থেকে অভিযোগটি অস্বীকার করে আসছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। এখন ব্রাজিলিয়ান এই তারকার কি হয়, সেটাই দেখার বিষয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..