1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

এক টুকরো কাপড়ে লজ্জা ঢাকলেন রাইমা

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : টানটান ফিগার, মোহময়ীর দৃষ্টিতেই কুপোকাত রাইমার ভক্তরা। এখনো একইরকম আগুন ঝরে তার ফোটোশুটে। লাস্যময়ী নায়িকার সাহসী ছবি মুহুর্তে ভাইরাল। যেন সৌন্দর্যের ধারা বয়ে নিয়ে যাচ্ছেন তিনি। সুচিত্রা সেনের নাতনির এমন সাহসী লুক যেন পছন্দ সবারই।

চিত্রনাট্য ভাল না লাগলে অবলীলায় না করে দেন পরিচালককে। হাল ফ্যশনের স্টাইল স্টেটমেন্ট বাতলালেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি। হট লুকে ধরা দিলেন মুনমুন কন্যা।

উন্মুক্ত পিঠ। কাপড়ের টুকরো দিয়ে লজ্জা ঢাকছেন নায়িকা। ফোটোশুটে দিচ্ছেন একের পর এক পোজ। চোখে গাঢ় কাজল, খোলা চুল, বিখ্যাত ফোটোগ্রাফার তথাগত ঘোষের লেন্সবন্দি তিনি। বর্তমানে হট লুকে পোস্ট করা রাইমার একাধিক ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

এর আগেও বিতর্কেও জড়িয়েছে তার ছবি। বিপুল সংখ্যক ফলোয়ার তার। তাদের মধ্যে কেউ কেউ তার বয়স নিয়ে প্রশ্ন তুলেছেন, লিখেছেন- আপনার কী বয়স হয় না?, কেউ আবার তার কাজল কালো চোখেই মুগ্ধ। কেউ আবার একটু সাহস নিয়েই লেখেন, সো সেক্সি।

অশ্লীল কথা বলতেও ছাড়েন নি কেউ কেউ, যদিও প্রতিবারের মত এবারেও রাইমা তার ডোন্ট কেয়ার নেচারই কাজে লাগিয়েছেন। কারণ তিনি তো আপনা মর্জির মালিক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..