1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

আ.লীগ দেশে নৈরাজ্য আর লুটপাটতন্ত্র চালু করেছে: এম নাসের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পঠিত

রাজনগর প্রতিনিধি:: প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠপুত্র সাবেক এমপি এম নাসের রহমান বলেছেন, “আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নাম কোথাও থাকবে না। শেখ হাসিনার অধিনে কোনো নির্বাচনও হবে না। আর শেখ হাসিনার অধিনে যখন নির্বাচন হবে না তখন আওয়ামী লীগও নির্বাচন করবে না।”নাসের বলেন, “আওয়ামী নির্বাচন করবে না এমন না যে; তারা ঘরের মধ্যে বসে আছে। আওয়ামী লীগ নির্বাচন করবে না কারণ তাদের ঘরের মধ্যে পাওয়া যাবে না। তখন কোনস্থানে আওয়ামীলীগ খুঁজে পাওয়া যাবে না। আমাদের গ্রামে-গঞ্জে বহুধরনের গুহা-টোহা বন জঙ্গল থাকে। এ বনজঙ্গলে হয়তো আওয়ামী লীগারদের পাওয়া যাতে পারে বলে যোগ করেন তিনি।”সোমবার বিকেলে সমর্থন ফাউন্ডেশনের আয়োজনে মুন্সিবাজার ইউনিয়নে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।মুন্সিবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি আশিক মিয়ার সভাপতিত্বে আয়োজিত কর্মী সমাবেশ ও কম্বল বিরতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন- এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের, জেলা বিএনপির সহসভাপতি মো. হেলু মিয়া, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, প্রচার সম্পাদক ইদ্রিস আলী, জেল রাজনগর উপজেলা বিএনপির সহসভাপতি কবির মিয়া, রাজনগর উপজেলা সভাপতি মো. জিুতু মিয়া, সাধারণ সম্পাদক আব্বাছ আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক রকিব আহমেদ, ওয়ার্ড মেম্বার নূরুল আমিন প্রমুখ।

 

জেলা বিএনপির সভাপতি নাসের রহমান আরও বলেন, “কয়েকদিন আগে আমেরিকার একজন উপ-মন্ত্রী ডোনাল্ড লু বাংলাদেশে এসে গেছেন। স্ক্রু টাইট যেভাবে মারে সেভাবে তিনি শেখ হাসিনাকে স্ক্রু টাইট দিয়ে চলে গেছেন। ডোনাল্ড লু বলে গেছেন আমরা কোন দলের পক্ষে এখানে আসিনি। আমরা আসছি আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ এবং সুষ্টু যাতে হয় সেভাবে আমরা চিল পাখিরমতো আপনারদিকে তাকিয়ে থাকবো। আর যদি কোনরকমের হেরফের হয় এ নির্বাচন আমরা প্রত্যখান করবো। এও বলে গেছেন শেখ হাসিনাকে আমাদের উপদেশ হল আপনি ক্ষমতা ছেড়ে যেন নির্বাচনটা করেন। অবাধ ও সুষ্টু নির্বাচনের জন্য অনেকগুলি শর্তও দিয়ে গেছেন যেগুলো সরকার মানতে হবে।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..