1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

শিরোপা হারাল নেইমার-এমবাপ্পেরা

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৪২ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : ফ্রেঞ্চ লিগ ওয়ানে একচ্ছত্র আধিপত্য বিস্তার করা ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি এবার তাদের শিরোপা হারিয়েছে। নিজেদের শেষ ম্যাচে নেইমাররা ব্রেস্তের বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জিতেছে ঠিকই, কিন্তু দিনের অন্য ম্যাচে অঁজিকে ২-১ গোল ব্যবধানে হারিয়ে শিরোপা নিজের করে নিয়েছে লিলে। ফলে শিরোপার ধারাটা ধরে রাখতে পারল না মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

রবিবার রাতে মাঠে নামার আগে ৩৭ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই ছিল লিলে। আর দ্বিতীয় অবস্থানে থাকা পিএসজির সংগ্রহে ছিল ৭৯ পয়েন্ট। তাই টানার চতুর্থ শিরোপা জেতার জন্য এদিন জয়ের পাশাপাশি লিলের হার কিংবা ড্রয়ের প্রয়োজন ছিল নেইমারদের। কিন্তু ম্যাচ শেষে সমীকরণটা পিএসজির পক্ষে যায়নি।

ব্রেস্তের বিপক্ষে এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে পিএসজি। কিন্তু পাচ্ছিল না কাঙ্ক্ষিত গোলের দেখা। অবশেষে ৩৭তম মিনিটে সৌভাগ্যসূচক গোলে এগিয়ে যায় পিএসজি।

ডি মারিয়ার কর্নারে বল ব্রেস্তের মিডফিল্ডার রোমাঁ ফেভার গায়ে লেগে জালে জড়ায়। খানিক বাদে অঁজির মাঠে দ্বিতীয় গোলের দেখা পায় লিল। তাতে শিরোপা লড়াইয়ের রোমাঞ্চ অনেকটাই শেষ হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে আবারো খেলার ধার বাড়ায় জয় প্রত্যাশী ক্লাবটি। এরই ফলস্বরুপ ৭১তম মিনিটে ব্যবধান বাড়ায় পিএসজিও। ছয় গজ দূর থেকে গোলটি করেন এমবাপ্পে। আসরে সর্বোচ্চ গোলদাতার এটি ২৭তম গোল।

চার মিনিট পর ব্যবধান আরও বাড়িয়ে ম্যাচ শেষ করে দিতে পারতেন মাউরো ইকার্দি। নেইমারের পাস ডি-বক্সে দারুণ পজিশনে পেয়েও সুযোগটা কাজে লাগাতে পারেননি আর্জেন্টাইন স্ট্রাইকার। অন্যদিকে, যোগ করা সময়ে লিল গোল হজম করলে রোমাঞ্চের আভাস মেলে। শেষ পর্যন্ত যদিও তার কিছুই হয়নি। জিতেও তাই একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..