1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

শিরোপা হারাল নেইমার-এমবাপ্পেরা

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : ফ্রেঞ্চ লিগ ওয়ানে একচ্ছত্র আধিপত্য বিস্তার করা ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি এবার তাদের শিরোপা হারিয়েছে। নিজেদের শেষ ম্যাচে নেইমাররা ব্রেস্তের বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জিতেছে ঠিকই, কিন্তু দিনের অন্য ম্যাচে অঁজিকে ২-১ গোল ব্যবধানে হারিয়ে শিরোপা নিজের করে নিয়েছে লিলে। ফলে শিরোপার ধারাটা ধরে রাখতে পারল না মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

রবিবার রাতে মাঠে নামার আগে ৩৭ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই ছিল লিলে। আর দ্বিতীয় অবস্থানে থাকা পিএসজির সংগ্রহে ছিল ৭৯ পয়েন্ট। তাই টানার চতুর্থ শিরোপা জেতার জন্য এদিন জয়ের পাশাপাশি লিলের হার কিংবা ড্রয়ের প্রয়োজন ছিল নেইমারদের। কিন্তু ম্যাচ শেষে সমীকরণটা পিএসজির পক্ষে যায়নি।

ব্রেস্তের বিপক্ষে এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে পিএসজি। কিন্তু পাচ্ছিল না কাঙ্ক্ষিত গোলের দেখা। অবশেষে ৩৭তম মিনিটে সৌভাগ্যসূচক গোলে এগিয়ে যায় পিএসজি।

ডি মারিয়ার কর্নারে বল ব্রেস্তের মিডফিল্ডার রোমাঁ ফেভার গায়ে লেগে জালে জড়ায়। খানিক বাদে অঁজির মাঠে দ্বিতীয় গোলের দেখা পায় লিল। তাতে শিরোপা লড়াইয়ের রোমাঞ্চ অনেকটাই শেষ হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে আবারো খেলার ধার বাড়ায় জয় প্রত্যাশী ক্লাবটি। এরই ফলস্বরুপ ৭১তম মিনিটে ব্যবধান বাড়ায় পিএসজিও। ছয় গজ দূর থেকে গোলটি করেন এমবাপ্পে। আসরে সর্বোচ্চ গোলদাতার এটি ২৭তম গোল।

চার মিনিট পর ব্যবধান আরও বাড়িয়ে ম্যাচ শেষ করে দিতে পারতেন মাউরো ইকার্দি। নেইমারের পাস ডি-বক্সে দারুণ পজিশনে পেয়েও সুযোগটা কাজে লাগাতে পারেননি আর্জেন্টাইন স্ট্রাইকার। অন্যদিকে, যোগ করা সময়ে লিল গোল হজম করলে রোমাঞ্চের আভাস মেলে। শেষ পর্যন্ত যদিও তার কিছুই হয়নি। জিতেও তাই একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..