1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুন করে বিতর্কে জড়ালেন পুনম পান্ডে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ২৪৮ বার পঠিত
অনলাইন ডেস্ক: খোলামেলা পোশাক পরেন। মধ্যরাতেও লাইভে হাজির হন ভক্তদের সামনে। তবে ভারতের প্রজাতন্ত্র দিবসে বিশেষ চমক দিতে গিয়ে বিপাকে মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে।  জানালায় পর্দা সরিয়ে রোদ পোহাতে দেখা গেল পুনমকে।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন পুনম। আর তাতেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি!ছবিতে দেখা যাচ্ছে, তার পরনে ছেঁড়া জিনস, সঙ্গে টি-শার্ট। আর সেই টি-শার্টেই চমক। সেটা যে জাতীয় পতাকা! কাঁধের কাছে গেরুয়া। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নিচে সবুজ।এদিকে সেই ছবি দেখেই বিতর্ক শুরু। পোশাক হিসেবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সে কথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই।  তার ছবিতে মন্তব্য করেছেন, প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!কেউ বলেছেন, সংবিধানের নিয়মভঙ্গ করছেন উনি, ধিক্কর! আবার কেউ সতর্ককরে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন।বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে-উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..