1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুর্দান্ত জয়ে শীর্ষে মাশরাফির সিলেট

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

অনলাইন ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে গতকাল মাঠে গড়িয়েছে সিলেট পর্বের খেলা। আজ দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্স। টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রামের অধিনায়ক শুভাগত হোম। আগে ব্যাট করতে নেমে মেহেদী মারুফ ও অধিনায়ক শুভাগত হোমের অর্ধশতকে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম। সেই লক্ষ্য তাড়া করতে নেমে নাজমুল হোসেন শান্ত, রায়ান বার্ল এবং মুশফিকুর রহিমের ব্যাটিং তাণ্ডবে ১২ বল থাকতেই ৭ উইকেটের জয় পেয়ে যায় মাশরাফির দল।
এদিন টসে জিতে ব্যাট করতে নেমে অধিনায়ক মাশরাফির প্রথম বলেই জাকির হোসেনের কাছে ক্যাচ দিয়ে ফেরেন ওপেনার উসমান খান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে আফিফ এবং মেহেদী মারুফের ৮৮ রানে খেলায় ফেরেন চট্টগ্রাম। অফিফ ৩৪ করে করে সাজঘরে ফিরলে, স্কোরবোর্ডে ৯ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে কিছুটা বিপাকে পরে শুভাগতের দল।
অপরদিকে ওপেনার মারুফ ৫২ রানে মাঠ ছাড়লে, অধিনায়ক শুভাগত সিলেটের বোলারদের উপর আগ্রসী ব্যাটিং খেলতে থাকেন। ২৬ বলে ৩ চার ও ৩ ছয়ে ৫৪ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটার। শেষ পর্যন্ত অধিনায়ক শুভাগতের ব্যাটিং তাণ্ডবে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে চট্টগ্রাম। সিলেটের হয়ে বল হাতে ইমাদ ওয়াসিম নেন ২ট উইকেট। এছাড়া ১টি করে উইকেট নেন মাশরাফি বিন মুর্তজা ও মোহাম্মদ আমির।
চট্টগ্রামের দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে নাজমুল শান্ত ও তৌহিদ হৃদয়ের ব্যাটে ৬৩ রানের উড়ন্ত সূচনা এনে উদ্বোধনী এই জুটি। তবে দলীয় ৬৩ রানে আউট হন ওপেনার হৃদয়।
এরপর দ্বিতীয় উইকেটে মুশফিকের সঙ্গে নিয়ে আরো আগ্রসী ব্যাটিং খেলতে থাকে শান্ত। ৩৬ বলে নিজের অর্ধশতক পূরণ করেন এই বাঁহাতি ব্যাটার। তবে স্কোরবোর্ডে ১১০ রানে নিজের পাসে ৬০ রান করে সাজঘরে ফিরে যান নাজমুল। তৃতীয় উইকেটে রায়ান বার্ল ও মুশফিক চড়াও হন চট্টগ্রামের বোলারদের ওপর। ব্যাটিং তাণ্ডব চালান চালান এই দুই ব্যাটার। তবে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফিরে যান বার্ল।
এরপর ক্রিজে আসা জাকিরকে সঙ্গে নিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন মুশফিক। মুশফিক ৪১ রানে অপরাজিত থাকেন। চট্টগ্রামের হয়ে বল হাতে সর্বোচ্চ ২টি উইকেট নেন নিহাদুজ্জামান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..