1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপিকে জনগণ পালাবার সুযোগ দেবে না : তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পঠিত

অনলাইন ডেস্ক:: তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি কথায় কথায় বলে আওয়ামী লীগ পালাবার সুযোগ পাবে না। তাদের নেতা তারেকই দেশের বাইরে পালিয়ে আছেন। এ দেশের জনগণ বিএনপিকেই পালাবার সুযোগ দেবে না।আজ রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠের জনসভায় দেওয়া এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এসে রাজশাহীতেই বাংলা ভাই সৃষ্টি করেছিল। তারা ক্ষমতায় গেলে একটি নয়, ১০টি বাংলা ভাই সৃষ্টি করবেন।
বিএনপি সমাবেশের নামে পিকনিক করেছে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, দেশের আট বিভাগে তারা সমাবেশের নামে মশারি ও কয়েল নিয়ে খিচুড়ি রান্না করে খেয়েছেন। এটি তাদের সমাবেশ না, পিকনিক। তারা পিকনিক করেছেন আর জারি গান শুনেছেন।তথ্যমন্ত্রী বলেন, রাজশাহীর এ মাদ্রাাসা তারা সমাবেশ করেছেন। এখানে আমাদের নেতাকর্মীরা সমাবেশ করতে চাননি। তারা বড় মাঠে করতে চেয়েছিলেন। আমরা এখানেই করেছি। এটি একটি ঐতিহাসিক মাঠ। আজ আমাদের জনসভা মাঠ ছাড়িয়ে পুরো শহরে চলে গেছে। রাজশাহীজুড়েই জনসমুদ্রে পরিণত হয়েছে।এদিকে শেখ হাসিনার সভাস্থলে হাজার হাজার নারী কর্মীরা ব্যাপক উৎসাহের মধ্যে দিয়ে সভাস্থলে যোগ দিয়েছেন। সভায় নরীরা নানান রঙে শাড়ি ও ক্যাপ পড়ে সভায় যোগ দিয়েছেন। নারীরা সবুজ, কমলা, লাল, নীল শাড়ি ও ক্যাপ পরে সজ্জিত হয়ে পুরো মাঠে সভা ছড়াচ্ছে তারা। এ ছাড়া বিভিন্ন বয়সের ছেলেরা মাথায় ফিতা, টিশার্ট ও ক্যাপ পরে গানের তালে তালে প্রবেশ করেছেন মাঠে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..