1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খুলনাকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান আরও পোক্ত করলো সিলেট

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৬৮৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিপিএলের সিলেট পর্বে নিজেদের প্রথম ম্যাচে পরাজয়ের স্বাদ পেয়েছিল সিলেট স্ট্রাইকার্স। এরপর টানা দুই জয় তুলে নিয়ে শীর্ষস্থান আরও পোক্ত করলো মাশরাফির সিলেট। সোমবার (৩০ জানুয়ারি) খুলনাকে ৩১ রানে হারিয়েছে তারা।
সিলেটের দেয়া ১৯৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই অভিজ্ঞ ব্যাটার তামিম ইকবালের উইকেট হারায় খুলনা। এরপর শাই হোপ এবং আজম খান কিছুটা লড়াই করেন খুলনার হয়ে।
তবে মিডল অর্ডারের ব্যাটারদের ব্যর্থতায় ২ উইকেটে ৭৪ থেকে ১৫ ওভার যেতেই ৭ উইকেটে ১২৪ রানে পরিণত হয় দলটি। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৫৭ রান তুলতে সক্ষম হয় তারা। দলটির পক্ষে আজম খান ১৭ বলে ৩৩ ও শাই হোপ ২২ বলে ৩৩ রান করেন।
সিলেটের বোলারদের মধ্যে সবচেয়ে সফল রুবেল হোসেন। ৩৭ রানের বিনিময়ে তিনি ৪ উইকেট লাভ করেন। এছাড়া দুটি করে উইকেট পেয়েছেন মোহাম্মদ আমির আর রেজাউর রহমান রাজা।
এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি সিলেটের। আগের ম্যাচের নায়ক নাজমুল হোসেন শান্ত ফেরেন ৬ রানে। শান্তর বিদায়ের পর তৌহিদ হৃদয় এবং জাকির হাসান দুজনে মিলে গড়েন ১১৪ রানের জুটি।
অর্ধশতক তুলে নিয়ে ৭৪ রানে নাহিদ রানার বলে ফেরেন হৃদয়। ৩৬ বলে অর্ধশতক তুলে নিয়ে জাকিরও পারেননি বেশিক্ষণ ক্রিজে থাকতে। ৫৩ রান করে ফিরেছেন নাহিদুলের বলে বোল্ড হয়ে। শেষ দিকে রায়ান বার্ল এবং থিসারা পেরেরার ঝোড়ো ব্যাটিংয়ে ১৯২ রানের বড় সংগ্রহ পায় সিলেট দল। খুলনার পক্ষে মার্ক দেয়াল ২ উইকেট লাভ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..