1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গোপালগঞ্জে আঞ্চলিক মহাসড়কের চলমান কাজ পরিদর্শন করলেন সওজ -এর প্রধান প্রকৌশলী মো. ইসহাক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৬৩৪ বার পঠিত
কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ: টেকেরহাট – গোপালগঞ্জ – ঘোনাপাড়া (আর-৮৫০) আঞ্চলিক মহাসড়কে যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীত করন প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের চলমান কাজ সরেজমিনে পরিদর্শন করেছেন সড়ক ও জনপদ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. ইসহাক।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ঢাকা থেকে গোপালগঞ্জে গিয়ে তিনি এ সকল প্রকল্প পরিদর্শন করেন। প্রধান প্রকৌশলীর সফর সঙ্গী হিসেবে সড়ক ও জনপদ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (টেকনিক্যাল সার্ভিসেস উইং) ড. মো. আব্দুল্লাহ আল মামুন, সওজ -এর ইনফরমেশন সার্ভিসেস বিভাগ ও প্রধান প্রকৌশলীর স্টাফ অফিসার (নির্বাহী প্রকৌশলী) সৈয়দ হালিমুর রহমান উপস্থিত ছিলেন।
এ সময় গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, শিশির কুমার বড়াল, উপ-সহকারী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন সহ সংশ্লিষ্ট দপ্তরের ঠিকাদার ও তাদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
পরে বিকালে গোপালগঞ্জ সওজ-এর বাংলোতে প্রধান প্রকৌশলী মো. ইসহাক গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, উপবিভাগীয় প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী সহ কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে চলমান কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং সংশ্লিষ্টদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..