1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে প্রতি মাসের ন্যায় মো:মাসুদ ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫০৭ বার পঠিত

এনামুল হক আলম :: প্রতি মাসের ন্যায় মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগতো শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন মোঃ মাসুদ ফাউন্ডেশন।

১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীঃ রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক মৌলভীবাজার পৌরসভার ৫ বারের নির্বাচিত জননন্দিত কাউন্সিলর মো: মাসুদ এর নিজ বাসভবনে এই অনুদান বিতরন করা হয়।

এই সময় কাউন্সিলার মো: মাসুদ, দৈনিক ভোরের সময় কে জানান প্রতি মাসের ন্যায় এই অনুদান অসহায় মানুষের মাঝে বিতরণ করে থাকি আজ এই অনুদানের ১৫ তম কিস্তি, জানা যায়, মো: মাসুদ ফাউন্ডেশন এর পক্ষ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে অসহায় পরিবার দেকে দেকে খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরন করেন,কিছুদিন আগে অসহায় পরিবার এর প্রায় শতাধিক সন্তান দের নিয়ে বি আর টিসি দোতালা বাসে করে, জাফলং এ এক অন্য রকম পিকনিক এর আয়োজন করেছেন,এমন কি দরিদ্র পরিবার এর মা বোন দের নিয়ে আয়োজন করেছিলেন ইচ্ছা পুরন নামে এক ব্যতিক্রম অনুষ্টান তাদের কে সাথে নিয়ে শহরের কাপরের দোকানে গিয়ে তাদের ইচ্ছা মতো কেনা কাটা করেছেন, এমন কি মহামারী করুনা কালীন সময়ে প্রতিদিন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। অসংখ্য সমাজ সেবার জন্য, মাদার তেরেসা গোল্ডেন এ ওয়ার্ড সম্মাননায় ভূষিত হয়েছেন ৫ বারের সফল পৌর কাউন্সিলর মো: মাসুদ। আজকের এই খাদ্য সামগ্রী বিতরণকালে, উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মো:মাসুদ ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক মো: মাসুদ, মো: হারুন মিয়া,লন্ডন প্রবাসী হেলাল আহমদ,মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার ইংরেজি প্রভাষক মো: আসাদ আহমদ মো:মাসুদ ফাউন্ডেশন এর সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি রিপন আহমদ সাধারণ সম্পাদক তুহিন আহমদ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এনামুল হক আলম, কোষাধক্ষ্য সালেহ আহমদ,রাজনিন মোহাম্মদ সদস্য মুজাহিদ আহমদ সায়েদ আহমদ সহ মো: মাসুদ ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ।

উল্লেখ্য: কাউন্সিলর মোঃ মাসুদ মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের ৫ বারের নির্বাচিত কাউন্সিলর, তিনি সব সময় গরিব,অসহায়,দুস্থ্যদের নিয়ে কাজ করে থাকেন,গরিবের আস্তার স্থল বলা হয় থাকে।

এদিকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় কাউন্সিলর মোঃ মাসুদ কে মাদার তেরেশা গুল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননায় ভূষিত করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..