1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীন বরন অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩২ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার পৃথিম পাশা ইউনিয়নের গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে ৬ষ্ট ও একাদশ শ্রেণীর নবীন বরন অনুষ্ঠান অনুষ্টিত হয়।

১লা জানুয়ারী বুধবার দুপুর ১২ টায় কলেজ মিলনায়তনে একাদশ শ্রেণীর অরিন্টিশন ক্লাস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ মোঃতাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পৃথিম পাশা ইউনিয়নের চেয়ারম্যান এম জিমিউর রহমান চৌধুরী। তিনি বক্তব্যে বলেন শিক্ষা মানুষ কে আলোকিত করে।মন দিয়ে লেখা পড়া করতে হবে এবং মোবাইল ফোন থেকে বিরত থাকতে হবে। বাবা,মা ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন কলেজ গভর্নিং বডির সভাপতি আকদ্দস আলী মাস্টার,বিশিষ্ট সমাজ সেবক নওয়াব আলী তাকী খান,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নওয়াব আলী সাজ্জাদ খান,সাবেক ইউ পি সদস্য আব্বাছ আলী, যুক্তরাজ্য প্রবাসী বদর উদ্দিন চৌধুরী বাবর,সাংবাদিক হাসান আল মাহমুদ রাজু।
এছাড়াও অনুষ্ঠানে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্টান শুরুতে শিক্ষার্থীদের কে গোলাপ ফুল দিয়ে বরন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউ পি সদস্য তাহির আলী,কলেজের প্রভাষক আব্দুল কালাম, কেন্দ্রীয় নবীনলীগের সহ সভাপতি আলী আশরাফ তারা, প্রবাসী ওয়াদুদ আলী কালা সহ কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..