1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লিটনকে পরের ম্যাচেই পেতে আশাবাদী কুমিল্লা ভিক্টোরিয়ান্স

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইনজুরি খুব বেশি গুরুতর না হওয়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পরের ম্যাচে ওপেনার লিটন দাসকে ফিট পাবার আশা করছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
কুমিল্লার টিম ফিজিও এস এম জাহিদুল ইসলাম জানান, খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে পেসার শফিকুল ইসলামের ডেলিভারিতে কব্জিতে ব্যথা পান লিটন। পরবর্তীতে কব্জি ও হাতে স্ক্যান করার পর লিটনের কোনও ফ্র্যাকচার পাওয়া যায়নি।
জাহিদুল বলেন, ‘গ্লাভসের অরক্ষিত অংশে পেস বলের ডেলিভারিতে আঘাত পান লিটন এবং ব্যথায় আর খেলেননি। আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করেছি এবং কব্জি ও হাতেরও স্ক্যান করা হয়েছে। সৌভাগ্যবশত পঞ্চম মেটাকারপাল বা কব্জিতে কোনও চিড় ধরা পড়েনি। তার চিকিৎসা চলছে এবং পরের ম্যাচে তাকে পেতে আশাবাদী।’
শনিবার (৪ ফেব্রুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে কুমিল্লা। এখন পর্যন্ত ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে আছে কুমিল্লা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..