1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

ভারত ফেরত সেই প্রবাসীর বাসার দুই নারীর করোনা শনাক্ত

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় ভারত থেকে আসা প্রবাসীর বাসার দুই নারীর করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

গতকাল রোববার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে আসা রিপোর্টে ওই প্রবাসীর বাসার দুই নারীসহ তিনজনের করোনা শনাক্তের খবরটি নিশ্চিত হওয়া যায়।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ পৌর শহরের মাগুরা আবাসিক এলাকায় ওই প্রবাসীর বাসা ফের লকডাউন করেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনিবার (২২ মে) ভারত থেকে আসা প্রবাসীসহ উনার বাসার ৬ জনের করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। রোববার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমেইলে আসা রিপোর্টে ওই প্রবাসীর রিপোর্ট নেগেটিভ আসলেও উনার বাসার দুই নারীর করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্ত দুই নারী ওই প্রবাসীর ছোট ভাইয়ের স্ত্রী ও শ্যালিকা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফেরদৌস আক্তার বলেন, ভারত প্রবাসীর বাসায় শনাক্ত হওয়া দুই নারীর করোনা ভেরিয়েন্ট পরীক্ষার জন্য রোগতত্ত্ব বিভাগকে জানাবো। সেখান থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, ভারত থেকে আসা প্রবাসীর বাসার দুই নারীর করোনা শনাক্তের খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আমরা ওই এলাকায় গিয়ে বাসাটি লকডাউন করেছে।

প্রসঙ্গত, ভারতের গোয়াহাটি থেকে ঈদের প্রায় এক সপ্তাহ আগে কুলাউড়ার পৌর শহরের নিজ বাসায় আসেন এক প্রবাসী (৪০)। প্রায় দুই সপ্তাহ পর বৃহস্পতিবার (২০ মে) বিষয়টি উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানতে পেরে ওই ভারত ফেরত প্রবাসীর বাসা লকডাউন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..