1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেরা মিউজিক ভিডিও ক্যাটাগরিতে টেইলর সুইফটের গ্র্যামি জয়

  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সেরা মিউজিক ভিডিও ক্যাটাগরিতে এ বছর গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছেন মার্কিন গায়িকা ও গীতিকার টেইলর সুইফট। এর মধ্য দিয়ে ক্যারিয়ারের ১২তম গ্র্যামি জিতলেন এই তারকা।
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাংলাদেশ সময় আজ সোমবার সকালে বসে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসর। ‘অল টু ওয়েল’ শিরোনামে মিউজিক ভিডিওর জন্য এবারের আসরে গ্র্যামি জেতেন টেইলর সুইফট।
এর আগে ২০১০ সালে চারটি, ২০১২ সালে দুটি, ২০১৩ সালে একটি, ২০১৬ সালে তিনটি ও ২০২১ সালে একটি গ্র্যামি অ্যাওয়ার্ড জেতেন জনপ্রিয় এই মার্কিন গায়িকা।
অ্যাওয়ার্ড পেলেও এবারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না টেইলর সুইফট। তার হয়ে পুরস্কার গ্রহণ করেন মিউজিক ভিডিওটির সহ-প্রযোজক সৌল জারমেইন।
এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডের মূল অনুষ্ঠান শুরু হয় লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় রোববার বিকেল ৫টায় (বাংলাদেশ সময় সোমবার সকাল ৬টা)। কমেডিয়ান ট্রেভর নোয়াহ তৃতীয়বারের মতো গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেন।
এবারের আসরে চারটি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ডটি নিজের করে নিয়েছেন টেইলর সুইফটেরই স্বদেশি তারকা বিয়ন্সে। ক্যারিয়ারে মোট ৩২টি গ্র্যামি জয়ের মধ্য দিয়ে বিয়ন্সে ভেঙে দিয়েছেন জর্জ সলতির ২০ বছরের বেশি সময় ধরে টিকে থাকা রেকর্ড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..