1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাঝ সমুদ্রে নোরা ফাতেহির বেলি ড্যান্স

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নিজের জন্মদিন উপলক্ষে দুবাইয়ের মাঝ সমুদ্রে বেলি ড্যান্স দিয়েছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। এ সময় বোটের মধ্যেই বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করেছেন তিনি। সামাজিক মাধ্যমে তার এ নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়।
ভিডিওতে দেখা যায়, দুবাইয়ের মাঝ সমুদ্রে বোটের মধ্যেই বন্ধুদের নিয়ে ড্যান্স করছেন। পেছনে দেখা যাচ্ছে বুর্জ আল আরব।
৬ ফেব্রুয়ারি ৩১তম জন্মদিন নোরা ফাতেহির। জন্মদিনে মাঝ সমুদ্রে কোমর দোলালেন নোরা। সামনে রাখা কেক, ফুলের তোড়া। জামাতে রঙ-বেরঙের ফুল আঁকা। বন্ধুদের সঙ্গে নেচে-গেয়ে নিজের বিশেষ দিন রঙিন করলেন অভিনেত্রী।
অভিনেত্রীর ইন্সাটাগ্রামে সেই ছবি শেয়ার করা মাত্রই কমেন্টের বন্য বয়ে গিয়েছে পোস্টটি ঘিরে। নোরাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন বহু নেটিজেন।

গত কয়েক বছরে বলিউডে নিজের আলাদা পরিচতি তৈরি করেছেন নোরা ফাতেহি। গতকাল ছিল এই তারকার ৩১ তম জন্মদিন। বলিউডের ‘আইটেম গার্ল’ হিসেবে পরিচিত এই তারকার জন্মদিন উপলক্ষে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় জানানো হয়েছে বেশ কিছু তথ্য।
মরক্কোর এক পরিবারের নোরা ফাতেহির জন্ম। বেড়ে উঠেছেন কানাডাতে। তবে এখন তিনি নিজেকে মনেপ্রাণে একজন ভারতীয় ভাবেন। ২০১৪ সালে ‘রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবন’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা। তবে ভারতীয় চলচ্চিত্রের অন্য ভাষার ছবিতেও তাকে দেখা গেছে। তেলেগু ছবি ‘টেম্পার’-এ তিনি একটি নাচের দৃশ্যে অভিনয় করেছেন।

রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নবম সিজনে একজন প্রতিযোগী হিসেবে ছিলেন নোরা। তবে ‘দিলবার দিলবার’, ‘কামারিয়া’, ‘গারমি’-এর মতো হিট গানগুলিতে নাচের তালে পর্দায় উপস্থিতি নোরাকে বিশেষ খ্যাতি এনে দিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..