1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২৫০ টি পরিবারকে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩৮ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে এবং আল খায়ের ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় ৫০ জন উপকারভোগীর মাঝে সেলাই মেশিন ও ২০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র ( উন্নত মানের কম্বল ও টুপি) বিতরণ করা হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে মৌলভীবাজার জেলা শিল্পকলা ভবনে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালি পাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার, আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজিব ও জেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

আয়োজকেরা জানান, দুইশত শীতার্থ চা শ্রমিক, হরিজন সম্প্রদায় ও নির্মান শ্রমিকদের কম্বল ও মাথার টুপি এবং ৫০ জন অসহায় দুস্থ নারীদের সেলাই মেশিন বিতরণ করা হয়। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, জেলায় এবার প্রায় ৪১ হাজার শীতার্ত মানুষের মাঝে সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্টান শীতবস্ত্র বিতরন করেছেন। এরই ধারাবাহিকতায় আল খায়ের ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরন করেছে। আর ৫০ টি দরিদ্র পরিবারের নারীদের সেলাই মেসিন দেয়া হয়েছে। এই পরিবারগুলো সেলাই করে আয় করতে পারবে। নিজেরাও সাবলম্বী হবেন

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..