1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিদ্ধার্থের বিয়ে নিয়ে যা বললেন ‘প্রাক্তন’ আলিয়া

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজস্থানের মরু প্রান্তরে সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণী। ৭ ফেব্রুয়ারি বিয়ের পর্ব সাড়া হয়ে গিয়েছিল সূর্যাস্তের আগেই কিন্তু বিয়ের ছবির যে দেখা নেই। নবদম্পতিকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন তাদের অনুরাগীরা।
বিকাল গড়িয়ে সন্ধ্যা। রাত ১০টা নাগাদ দুই তারকার সামাজিক মাধ্যমের পাতায় উঠে এলো তাদের বিয়ের ছবি। বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রথম দেন কিয়ারাই। নবদম্পতিকে শুভেচ্ছা ভরিয়ে দেন তাদের সতীর্থরা। এর মাঝেই কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের বিয়ের খবরে প্রতিক্রিয়া এলো সিদ্ধার্থের সাবেক আলিয়া ভাট্টের তরফে।
এক সময় আলিয়া-সিদ্ধার্থের সম্পর্ক এবং তা ভেঙে যাওয়া নিয়ে কম গুঞ্জন হয়নি। ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। ফলে আলিয়ার সঙ্গে তাঁর কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। একটা লম্বা সময় সম্পর্কে ছিলেন তারা। যদিও সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় সম্পর্কের সমীকরণ।
ঠিক যেমনটা হয় সিদ্ধার্থ-আলিয়ার ক্ষেত্রে। সম্পর্ক ভেঙে যায়। নিজের জীবনে এগিয়ে যান তারা। এখন বিয়ে, সন্তান সব নিয়ে পরিপূর্ণ সংসার অভিনেত্রীর। বছরের শুরুতেই ‘শেরশাহ’ ছবির সহ-অভিনেত্রী কিয়ারার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সিদ্ধার্থ। সময় পেরিয়েছে। অতীতের মান-অভিমানের জায়গা নেই।
তাই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে আলিয়া লেখেন, ‘‘দু’জনকেই অনেক শুভেচ্ছা’’, সঙ্গে জুড়েছেন হৃদয়ের ইমোজি। স্বামীর সাবেক হলেও আলিয়াকে বেশ পছন্দ কিয়ারার। তবে শুধু আলিয়া নন, নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভুসহ অন্যান্য তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..