1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্রিকেটকে বিদায় বলে দিলেন কামরান আকমল

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক-ব্যাটার কামরান আকমল প্রায় পাঁচ বছর জাতীয় দলের বাইরে। এবার সব ধরনের ক্রিকেটকে বিদায় ঘোষণা করলেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও আর খেলবেন না বলে জানিয়েছেন কামরান আকমল।
খেলা থেকে অবসর নিলেও ক্রিকেটের সঙ্গেই জড়িয়ে রাখছেন নিজেকে। পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি পেশোয়ার জালমির ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন আকমল।
সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করে ৪১ বছরের আকমল বলেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড আমাকে বিশেষ একটি দায়িত্ব দিয়েছে। এর পর আর আমার খেলা চালিয়ে যাওয়ার কোনো অর্থ হয় না। নিজের দায়িত্ব যথাযথভাবে সামলানোর পর সময় পেলে ছোটখাটো লিগ খেলতে পারি খুব বেশি হলে।
ক্রিকেটজীবনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার। সম্প্রতি তাকে জাতীয় নির্বাচকের দায়িত্ব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।
২০০২ সালে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় আকমলের। দেশের হয়ে শেষ খেলেছেন ২০১৭ সালে। পাকিস্তানের হয়ে ৫৩ টেস্ট, ১৫৭ একদিনের ম্যাচ এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কামরান আকমল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..