1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের জরুরী সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৭ বার পঠিত
স’লিপকঃ সক্রিয় সাংবাদিকদের সংগঠন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৮ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় দৈনিক বাংলার দিন পত্রিকা অফিসস্থ অস্থায়ী কার্যালয়ে ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক দুরুদ আহমদের সঞ্চালনায় আলোচনা করেন উপদেষ্টা ড. আবু তাহের, সিনিয়র সাংবাদিক শ.ই. সরকার জবলু, কবি স’লিপক, মোঃ মোনায়েম খান, মোঃ শফিকুর রহমান, মোঃ তাজুদুর রহমান, মোঃ আব্দুস সালাম, বুলবুল খান, মোঃ রোমান আহমদ, এস এম কাইয়ুম সুলতান, রুমেল আহমদ, মামুনুর রহমান চৌধুরী, মেরাজ আলী প্রমুখ।
সভায় ফোরাম থেকে আগামী ২৪ ফেব্রুয়ারী (শুক্রবার) শ্রীমঙ্গলের মোজাফরাবাদ এম আর খাঁন চা বাগানে বনভোজনে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সকল ৮টায় ফোরামের অস্থায়ী কার্যালয়ের সম্মুখ হতে গাড়িযোগে যাত্রা, ফোরামের টিশার্ট তৈরী, দুপুরের খাবারের ব্যবস্থা, বিভিন্ন ইভেন্ট ও পুরস্কার বিতরণ সহ প্রাসঙ্গিক নানান বিষয়ে আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়।
বনভোজনকে সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে ড. আবু তাহের, বকসি ইকবাল আহমদ ও এম. মছব্বির আলীকে নিয়ে সার্বিক ব্যবস্থাপনা উপ-কমিটি, মোঃ মোনায়েম খান, বুলবুল খান, রুমেল আহমদ ও স’লিপকে নিয়ে খাবার ব্যবস্থাপনা ও পরিবেশনা উপ-কমিটি এবং দুরুদ আহমদ, মোঃ রুমান আহমদ, সেকুল ইসলাম তালুকদার ও কাইয়ুম ইসলামকে নিয়ে পুরস্কার বিতরণী উপ-কমিটি গঠন করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..