1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে যে বার্তা দিলেন ওজিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা ইতোমধ্যেই ১১ হাজার ছাড়িয়েছে। হতাহতের সংখ্যা আরও অনেক বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। ভূমিকম্পের পরপরই উদ্ধারকর্মীরা দিনরাত এক করে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। দেশ দু’টির এমন দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন তুরস্কের বংশোদ্ভূত জার্মানির তারকা ফুটবলার মেসুত ওজিল।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের নিয়ে একটি পোস্ট করেন ওজিল, যেখানে তিনি একটি ছবিও জুড়ে দেন।
ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে ওজিল লেখেন, একসঙ্গে আমরা কঠিন সময়ে যেকোনো কিছু অর্জন করতে পারি। একসঙ্গে। মূলত, সবার সহযোগিতায় এই দুঃসময় কাটিয়ে ওঠার আহ্বানই জানান তিনি।
প্রসঙ্গত, সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোর ৪টা ১৭ মিনিটে তুরস্ক ও সিরিয়া সীমান্তবর্তী অঞ্চলে আঘাত হানে শক্তিশালী ভূমিকম্প। রিখটার স্কেলে ভূমিকম্পটির মাত্রা ছিল ৭ দশমিক ৮। এতে দুই দেশে ধসে পড়েছে কয়েকশ’ ভবন। এসব ভবনের নিচে আটকা পড়েছে বহু মানুষ। তাদের উদ্ধারে চেষ্টা করে যাচ্ছেন উদ্ধারকারী ও সাধারণ মানুষ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..