1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

রেডকার্পেটে প্রিয়াঙ্কার দ্যুতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৩০ বার পঠিত

 

বিনোদন ডেস্ক :: চোখ ধাঁধানো লুকে ‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর মঞ্চে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ‌্যাঞ্জেলেসে বসেছিল এবারের আসর। আর এ সময় স্বামী পপ গায়ক নিক জোনাসও তার সঙ্গে ছিলেন।

এ পুরস্কারের মঞ্চে উপস্থাপিকা হিসেবে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। নিজের আউটফিটের ছবি সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ‘ডলস অ্যান্ড গাবানা’-এর পোশাকের কালেকশনের সঙ্গে বুলগেরি জুয়েলারিতে দেখা যায় এই অভিনেত্রীকে। একটি ছবিতে এই তারকা দম্পতি একে অপরের চোখে চোখ রেখে তাকিয়ে আছেন। সবুজ প্যান্টের সঙ্গে জ্যাকেট এবং শার্টে ধরা দিয়েছেন নিক। তরকা দম্পতির রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিও নেটদুনিয়ায় এখন ভাইরাল।

কিছুদিন আগে শুটিং সেটে বাইক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নিক জোনাস। বাইক দুর্ঘটনায় শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান তিনি। এক বিবৃতিতে নিক জানান, নিকের পাঁজরের হাড়ে চিড় ধরেছে। তবে গত ১৭ মে শুটিংয়ে ফেরেন নিক। আপাতত তিনি সুস্থ আছেন।

‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর রেড কার্পেটে নিক জোনাসের সঙ্গে হাজির হয়েছিলেন তার দুই ভাই কেভিন ও জো। এ অনুষ্ঠানে জোনাস ব্রাদার্স পারফর্ম করেছেন ‘লিভ বিফোর ইউ লাভ মি’ গানের সঙ্গে। তাদের পারফরম‌্যান্স মুগ্ধ করেছে দর্শকদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..