1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে গলায় উড়না দিয়ে কিশোরের আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩২ বার পঠিত
এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ থেকে:
মৌলভীবাজারের কমলগঞ্জে তাম্বির মিয়া (১৭) নামে এক কিশোর ঘরের তিরের সাথে গলায় উড়না পেছিয়ে আত্মাহত্যা করে। সোমবার ভোর রাতে উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। সে একই গ্রামের আজিজুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সকালে পরিবারের সদস্যরা ঘরের তীরের সাথে তার লাশ দেখতে পেয়ে শমশেরনগর ফাঁড়ির পুলিশকে সংবাদ দিলে । পুলিশ  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করে ।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটির মানসিক সমস্যা ছিল। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।
কমলগঞ্জে বিষধর সাপের কামড়ে এক চা শ্রমিকের মৃত্যু
এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ থেকে :
মৌলভীবাজারের কমলগঞ্জে বিষধর সাপের কামড়ে চন্দ্র রিকিয়াশন (৪৫) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। গত রোববার বিকালে পাহাড়ে জ্বালানী কাঠ আনতে গিয়ে সাপের কামড়ে তার মৃত্যু হয়। চন্দ্র রিকিয়াশন মাধবপুর ইউনিয়ন এর শ্রীগোবিন্দপুর চা বাগানের মৃত নরেশ রিকিয়াশনের ছেলে। সে দলই চা বাগানে শশুড় বাড়িতে ঘর জামাই হিসাবে বসবাস করতো।
পুলিশ সুত্রে জানা যায়, গত রোববার বিকালে জ্বালানি কাঠ সংগ্রহ করতে চন্দ্র রিকিয়াশন পাত্রখোলা চা বাগানের হাজারীবাগ চা সেকশনে যায়। এ সময় একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয় শ্রমিকরা চন্দ্রকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। রোববার রাত ৮টায় মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন বিষাক্ত সাপের কামড়ে মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে আসল রহস্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..