1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় সরকারি জায়গা থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ২৪১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় সরকারি জায়গা অবৈধভাবে দখল করে গড়ে তোলা তিনটি দোকানঘর উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার (২৪ মে) বিকেলে উপজেলার তালিমপুর ইউপির কাননগোবাজারে এই অভিযান পরিচালত হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা। অভিযানের সময় বড়লেখা থানার সেকেন্ড অফিসার সুব্রত কুমার দাস ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার তালিমপুর ইউপির কাননগোবাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া খালের একপাশের জায়গা প্রায় ৮-৯ বছর ধরে অবৈধভাবে দখল করে রেখেছিলেন স্থানীয় বাসিন্দা আবু বক্কর, সামছুদ্দিন ও নজরুল ইসলাম। তারা সেখানে দোকানঘর নির্মাণ করে ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি সেখানে পাকা একটি ঘর তৈরি করা হয়। খবর পেয়ে সোমবার বিকেলে সেখানে অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা। এসময় তিনটি দোকানঘর উচ্ছেদ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা বলেন, শুন্য দশমিক ৫ একর সরকারি জায়গার ওপর অবৈধভাবে দখল করে গড়ে তোলা তিনটি দোকানঘর উচ্ছেদ করা হয়েছে। এতে দীর্ঘদিন পর সরকারি জায়াগা দখলমুক্ত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..