1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

শহর প্রতিনিধি : সারা দেশে আজ একযোগে অনুষ্ঠিত হচ্ছে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। সেই ধারাবাহিকতায় মৌলভীবাজারের বিভিন্ন ওয়ার্ডেও আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী ৬ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হয়েছে।
আজ (২০ ফেব্রুয়ারি) মৌলভীবাজার পৌর শহরের ৪নং ওয়ার্ডের সৈয়দ মুজতবা আলী রোডস্থ মা ও শিশু কল্যান কেন্দ্রে সকাল ৮ টা থেকে দিনব্যাপী এই ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পরিচালিত হয়।

এতে, ৬-১১ মাস বয়সী শিশুদের নীল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের লাল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হয়। দিনব্যাপী এই কর্মসূচি পরিচালিত হবে বলে নিশ্চিত করে হাসপাতাল সংশ্লিষ্টরা।

এবছর মৌলভীবাজারে ২ লাখ ৫০ হাজার ২২৬ শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানোর লক্ষ্যমাত্রা ধরা হয়েছিলো। গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ইপিআই ভবনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২৩ বিষয়ে এডভোকেসি ও ওরিয়েন্টেশন সভায় এ তথ্য জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..