1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

তৃণমূল সাংসদ ও টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী আহত

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : দলীয় প্রার্থীর সমর্থনে ভোট প্রচারে বেরিয়ে ডান পায়ে আঘাত পেয়েছেন তৃণমূল সাংসদ ও টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী।

শুক্রবার (২৬ মার্চ) পশ্চিমবঙ্গের হুগলির পুরশুড়ায় গাড়িতে করে প্রচারের সময় মিমির পায়ে একটি মাইকের মেশিন পড়ে যায়। আর এতে কিছুটা আঘাত পান তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

যদিও আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ফের প্রচার শুরু করেন তিনি।

এদিন দুপুরে পুরশুড়ার কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচার করতে চিলাডিঙ্গি এলাকায় যান যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ মিমি। হেলিকপ্টারে করে চিলাডিঙ্গিতে যেয়ে নিজের গাড়িতে করে ওই এলাকায় প্রচারের কাজ শুরু করেন তিনি।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, চিলাডিঙ্গিতে এসে নিজের গাড়ি ছেড়ে প্রচারের জন্য রাখা একটি হুডখোলা গাড়িতে উঠে বসেন মিমি। সে সময় মিমিকে দেখতে এলাকার মানুষের উপচে পড়া ভিড় হয়। ভিড় ঠেলেই প্রচারের গাড়ির দিকে এগিয়ে যেতে থাকেন মিমি।

আর তখনই হঠাৎ বিপত্তি ঘটে। প্রচারের কাজে ব্যবহৃত মাইকের একটি মেশিন মিমির ডান পায়ের গোড়ালির উপরে এসে পড়ে। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে তার চিকিৎসা শুরু করেন মিমির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। সেসময় পাশের বাড়ি থেকে বরফ নিয়ে এসে মিমির পায়ে দেওয়া হয়।

কিছুক্ষণ পর ব্যথা কমে গেলে ফের প্রচার শুরু করেন মিমি। বিকেলের দিকে প্রচারের কাজ সেরে হেলিকপ্টারের করে কলকাতা ফিরে যান মিমি।

শুক্রবার রাতে তার সঙ্গে যোগাযোগ করা হলে আনন্দবাজারকে মিমি বলেন, ‘পুরশুড়ায় ভোটের প্রচারে গিয়ে পায়ে ব্যাথা লেগেছে। ব্যাথার জায়গায় আইস প্যাক দেওয়া হয়েছে। ওখান থেকে ফিরে এসে ডাক্তার দেখিয়েছি। ব্যাথা আপাতত থাকবে বলেছেন ডাক্তার।’

পায়ে ব্যাথা নিয়ে মিমি যেভাবে প্রচারের কাজ চালিয়ে গিয়েছেন, তাতে অনেকটাই অবাক দিলীপ।

তিনি বলেন, ‘সাংসদ মিমি চক্রবর্তী আমার জন্য পুরশুড়ায় প্রচারে আসায় কৃতজ্ঞ। প্রচারের গাড়িতে মাইকের একটি মেশিন পড়ে গিয়ে পায়ে আঘাত পান তিনি। তবে পায়ে চোট লাগার পরেও উনি প্রচার বন্ধ করেননি।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..