1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৬ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধি: ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ

আজ(২৬ ফেব্রুয়ারি) মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ (১ম দিন) কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে আজ রবিবার সকাল ০৭.৩০ ঘটিকা থেকে এ কার্যক্রম  শুরু হয়।

আজ সকালে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে অংশগ্রহণকারী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, “শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে তোমাদের মধ্য থেকে চূড়ান্তভাবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নির্বাচিত করা হবে। কোন সুপারিশ, তদবির বা টাকা পয়সা দিয়ে বাংলাদেশ পুলিশে চাকরি হয়না। সরকারি ফি ছাড়া আর একটি পয়সাও তোমাদের কাউকে দিতে হবে না।”

প্রাথমিক বাছাইয়ের প্রথম ধাপে আজ শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ের মাধ্যমে অংশগ্রহণকারী ১৯২৭ জনের মধ্য থেকে ১১২৯ জনকে দ্বিতীয় ধাপের জন্য নির্বাচিত করা হয়। আগামীকাল (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক বাছাইয়ের দ্বিতীয় ধাপে Physical Endurance Test (PET)- এর  ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প,  হাই জাম্প পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া ছাড়াও বোর্ডের অন্যান্য সদস্য হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার,  অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টার্স) এ এন এম মারুফ আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সিলেট) জনাব আবু সুফিয়ান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(বাহুবল সার্কেল) আবুল খয়ের উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..