1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরিবেশ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে গণমাধ্যম-পরিবেশমন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৩১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দেশের পরিবেশের বিভিন্ন সমস্যা তুলে ধরার মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি করে গণমাধ্যম বন, বনানী, প্রকৃতি ও পরিবেশ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশকে বায়ুদূষণ, শব্দদূষণ মুক্ত রাখতে গণমাধ্যম আরও জোরালো ভূমিকা রাখতে পারে। বেশি বেশি গাছ লাগাতে জনগণকে উদবুদ্ধ করতে পারে গণমাধ্যম।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর আইডিইবি মিলনায়তনে দৈনিক সকালের সময়ের ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবাদপত্রটির কর্তৃপক্ষ এবং সাংবাদিক-সহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মন্ত্রী বলেন, সকল দেশীয় গণমাধ্যমের উচিৎ বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ প্রকাশের মাধ্যমে বাঙালি সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখা।

মন্ত্রী বলেন, অসহায় মানুষের কথা তুলে ধরে তার জীবন আলোকিত করতে পারে গণমাধ্যম। তিনি বলেন, দেশকে মনে প্রাণে ভালবাসতে হবে, সাংবাদিকের লেখনী দেশের উন্নয়ন, জাতির উন্নয়নের কথা লিখবে। দেশ যাতে আরও উন্নত স্মার্ট বাংলাদেশে পরিণত হতে পারে সে বিষয়ে লিখতে হবে।

দৈনিক সকালের সময় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো: নুর হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু এবং আইডিইবি এর সাধারণ সম্পাদক শামসুর রহমান প্রমুখ ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..