1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

‘ভুল বুঝতে পেরে’ পিতাকে বাসায় নিয়ে গেলেন পুত্র

  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১২৫ বার পঠিত

স্টাফ রিপোর্ট :: মৌলভীবাজারের অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে থাকা বৃদ্ধকে ঘরে নিয়ে গেছেন তার ছেলে। বৃদ্ধের অসুস্থতার খবর পেয়েও ছেলেমেয়েরা এগিয়ে না আসায় পুলিশ হাসপাতালে ভর্তি করেছিলো এই বৃদ্ধকে। এনিয়ে সংবাদ প্রকাশের পর পিতাকে ঘরে তুলে নিলেন তার ব্যবসায়ী সন্তান। তাকে হাসপাতালে দেখতে যান মেয়ে ও মেয়ের জামাতা।

মঙ্গলবার বিকালে মৌলভীবাজার শহরের সৈয়ারপুর এলাকার বোনের বাসা থেকে সিলেটে নিজের বাসায় নিয়ে যান ছেলে বিপ্লব দেব।

এর আগে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে স্বামীকে সাথে নিয়ে নিজের বাসায় (শহরের সৈয়ারপুর এলাকায়) বাবাকে নিয়ে আসেন মেয়ে। এসময় উপস্থিত স্থানীয়দের কাছে বাবার সঠিক চিকিৎসা এবং ভরণ পোষণের প্রত্যয় ব্যাক্ত করে ছেলে বিপ্লব দেব জানান, আমি আমার ভুল বুঝতে পেরেছি। এর আগেও আমি তাকে ঘরে নিয়েছি কিন্তু বাবা ভবঘুরের মত বের হয়ে যান।

উল্লেখ্য, মৌলভীবাজার শহরের পুরাতন হাসপাতাল রোডের শাহ মোস্তফা মঞ্জিলে বাস করতেন অরুণ দেব (৭৫) । দুই ছেলে এবং এক মেয়ে তার। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন শহরের সৈয়ারপুর এলাকায়, মেয়ে জামাই শহরের একটি জুয়েলার্সের ম্যানেজার। বড় ছেলে বিপ্লব দেব সুনামগঞ্জে ব্যবসা করেন। তার বাসা সিলেটে। গত রবিবার অসুস্থ হয়ে তিনি রাস্তায় পড়ে থাকার খবর শুনেও এগিয়ে আসেননি কোনো সন্তানই। খবর পেয়ে পুলিশ এসে বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করায়। এই ঘটনায় এলাকায় আলোচনার জন্ম দেয়।

অবশেষে স্থানীয় জনগণ ও পুলিশের উদ্যোগে পরে মেয়ে এবং মেয়ের জামাতা বাবাকে দেখতে হাসপাতালে যান এবং বাসায় নিয়ে আসেন। এরপর মঙ্গলবার বিকালে বোনের বাসা থেকে বাবাকে নিজের বাসায় নিয়ে যান।

এই ঘটনায় প্রথম থেকে ভুমিকা রাখা মৌলভীবাজার মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মুর্তজা জানান, ছেলে তার ভুল বুঝতে পেরেছে বাবাকে নিয়ে সিলেট গেছে। আমি প্রথম থেকেই তার সাথে যোগযোগ রেখে বুঝানোর চেষ্টা করি। আমি বলেছি যেকোন সাহায্য সহযোগিতায় পাশে থাকব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..