1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দাম বাড়ছে ভোজ্যতেলের!

  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৪০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনা মহামারি পরিস্থিতির ভেতরেই দেশের বাজারে আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম। ইতোমধ্যে দাম বাড়ানোর প্রস্তাব বাণিজ্য মন্ত্রণালয়ে পাঠিয়েছেন ব্যবসায়ীরা। আগামী বৃহস্পতিবারই (২৭ মে) দাম বৃদ্ধির সিদ্ধান্ত চূড়ান্ত হতে পারে।

মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আমদানি ও অভ্যন্তরীণ বাণিজ্য) এএইচএম সফিকুজ্জামান ভোজ্যতেলের দাম বাড়ানোর প্রস্তাব পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অতিরিক্ত সচিব বলেন, আন্তর্জাতিক বাজারে দাম অনেক বাড়তি। আমদানিকারকরা রমজানেই লিটারে ৫ টাকা দাম বৃদ্ধি করতে চেয়েছিল। কিন্তু ঈদ ও করোনার কথা বিবেচনা করে আমরা তখন ২ টাকা বৃদ্ধি করেছি। এখন নতুন করে আবার দাম বাড়ানোর প্রস্তাব দিয়েছে ওরা (আমদানিকারকরা)। আমরা বিষয়টি বিশ্লেষণ করে দেখছি। মন্ত্রী মহোদয় (বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি) বৃহস্পতিবার ব্যবসায়ীদের ডেকেছেন। সেখানে সিদ্ধান্ত হবে।

এর আগে রমজানে খোলা সয়াবিন তেল ২ টাকা বাড়িয়ে এক লিটারের দাম ১১৯ টাকা নির্ধারণ করে দেয় সরকার। আর ১ লিটারের বোতল ১৪১ ও ৫ লিটারের বোতল ৬৭০ টাকা নির্ধারণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..