1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়ক টার্নিং সম্প্রসারণ কাজে অনিয়ম, দুর্ঘটনার আশংকা

  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৮৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের বড়লেখার রতুলি-গাংকুল রেলক্রসিং সংলগ্ন টার্নিং সম্প্রসারণ কাজে অনিয়মের অভিযোগ উঠেছে। কাজ শেষ করার এক মাস পার না হতেই ইট সলিং দেবে গর্তের সৃষ্টি হয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়মের কারণে যে কোন সময় বড়ধরণের দুর্ঘটনার আশংকা রয়েছে।

জানা গেছে, কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের বড়লেখার রতুলি-গাংকুল রেলক্রসিং সংলগ্ন আচমকা টার্নিংয়ে প্রায়ই যাত্রীবাহী ও মালবাহী যানবাহন দুর্ঘটনায় পড়ে হতাহতের ঘটনা ঘটে। মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগ উক্ত স্থানের রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়। সিলেটের জনজেবি নামক ঠিকাদারী প্রতিষ্ঠান রাস্তার উক্ত স্থানের রেলক্রসিংয়ের উভয় পাশের ১৫০ মিটার সম্প্রসারণ কাজের দায়িত্ব পায়। মে মাসের দ্বিতীয় সপ্তাহে কাজ সম্পন্ন করে ঠিকাদারী প্রতিষ্ঠান। স্থানীয় বাসিন্দা শ্যামল দেব, বিপ্রজিৎ কপালী, সাইদুল ইসলাম প্রমুখ অভিযোগ করেন, ঠিকাদারের অনিয়মের কারণে কাজ শেষ করার পরের সপ্তাহেই সড়কের ইটসলিং দেবে গর্তের সৃষ্টি হয়েছে। এতে যে কোন সময় মারাত্মক দুর্ঘটনার আশংকা রয়েছে।

কাজের তদারকি কর্মকর্তা সওজের উপ-সহকারী প্রকৌশলী দুলাল মিয়া জানান, নতুন মাটি ভরাটের পর ইটসলিং করায় কিছু স্থান দেবে গেছে। বিষয়টি নজরে এসেছে। ঠিকাদারী প্রতিষ্ঠানকে দ্রুত মেরামত করে দেওয়ার নির্দেশ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..