1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নেইমারকে নিয়ে যে তথ্য দিল পিএসজি

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রকে নিয়ে নতুন তথ্য দিয়েছে পিএসজি। গতকাল (শুক্রবার) ফরাসি ক্লাবটি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে জানায়, নেইমারের ডান পায়ের গোড়ালিতে সফল অস্ত্রোপচার সম্পূর্ণ হয়েছে। পিএসজি আরও জানিয়েছে, নেইমারকে সামনের বেশ কিছুদিন সম্পূর্ণ বিশ্রামে থেকে সঠিক নিয়মের মধ্য দিয়ে যেতে হবে।

এর আগে কাতারের দোহার এসপেতার হাসপাতালে পিটার ডি’হগে, জেমস কেলডার ও রদ্রিগো লাসমারের তত্ত্বাবধানে নেইমার জুনিয়রের অস্ত্রোপচার সম্পন্ন হয়।

গত ফেব্রুয়ারি মাসে লিগ ওয়ানের ম্যাচে চোট পান নেইমার। সেদিন ৪-৩ গোলে ফরাসি জায়ান্টদের জয়ের রাতে অ্যাঙ্কেল চোটের কারনে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল ব্রাজিলের পোষ্টার বয়কে। এই ধরনের ইনজুরি কাটিয়ে উঠতে সাধারণত দুই থেকে তিন সপ্তাহ সময় লাগে। সেই অনুযায়ী, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে তাকে পাবার কথা ছিল পিএসজির। তবে পরবর্তীতে আর মাঠে নামা হয়নি তার। স্বভাবতই ইনজুরিতে তার চলতি মৌসুম শেষ হয়ে গেছে।

নেইমারের ইনজুরিতে পড়ার ঘটনা নতুন নয়। চার বছরে এই নিয়ে চারবার গোড়ালির চোটে পড়েছেন এই তারকা। পিএসজির জার্সিতে চলতি মৌসুমে সবচেয়ে ভালো সময় কাটাচ্ছিলেন এই ব্রাজিলিয়ান তারকা। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৮টি গোল ও ১৪টি অ্যাসিস্ট রয়েছে তার ঝুলিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..