1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাবেক পর্ন তারকার মামলায় ট্রাম্পকে আদালতে তলব

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৫০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গ্র্যান্ড জুরির সামনে সাক্ষ্য দিতে আমন্ত্রণ জানিয়েছেন ‍নিউইয়র্কের সরকারি কৌঁসুলিরা। ট্রাম্পকে ডেকে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন তার আইনজীবী। খবর বিবিসি’র।

ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখার বিনিময়ে ট্রাম্পের পক্ষ থেকে টাকা দেয়ার একটি মামলা গত ৫ বছর ধরে তদন্ত করছে ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি। বিশেষজ্ঞরা বলছেন, গ্র্যান্ড জুরির সামনে ট্রাম্পকে সাক্ষ্য দেয়ার জন্য ডাকার মানে হচ্ছে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হতে পারে।

এদিকে সাবেক এই পর্ন তারকার দাবি, ট্রাম্পের সঙ্গে তার ‘সম্পর্ক’ ছিল। আর সেই সম্পর্কের কথা গোপন রাখার বিনিময়ে ২০১৬ সালের নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দেয়া হয়েছিল। তবে ড্যানিয়েলসের সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প।

এই মামলায় অভিযোগ গঠনের জন্য যথেষ্ট সাক্ষ্য-প্রমাণ আছে কি না খতিয়ে দেখতে একটি গ্র্যান্ড জুরি গঠন করেন একজন সরকারি কৌঁসুলি। এই গ্র্যান্ড জুরির সাক্ষ্য গোপনে নেয়া হচ্ছে। জানা গেছে, ট্রাম্পের বেশ কয়েকজন সাবেক সহযোগী এই মামলায় সাক্ষ্য দিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..